প্রীতির জীবনে নতুন মানুষ কে?

নেস ওয়াদিয়ার সঙ্গে সম্পর্ক ভেঙেছে অনেকদিন। সোশ্যাল মিডিয়ায় সে ভাঙনের খবর দিয়েছিলেন প্রীতি জিন্টা নিজেই। তার পর আর কোনও বিশেষ বন্ধু হয়নি নায়িকার। কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে এক ক্রিকেটারের সঙ্গে ডেট করছেন বলিউডের ‘বাবলি গার্ল’!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০১৫ ১৭:৩৫
Share:

নেস ওয়াদিয়ার সঙ্গে সম্পর্ক ভেঙেছে অনেকদিন। সোশ্যাল মিডিয়ায় সে ভাঙনের খবর দিয়েছিলেন প্রীতি জিন্টা নিজেই। তার পর আর কোনও বিশেষ বন্ধু হয়নি নায়িকার। কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে এক ক্রিকেটারের সঙ্গে ডেট করছেন বলিউডের ‘বাবলি গার্ল’! জানেন তিনি কে? বলিউডে জোর গুঞ্জন সেই ক্রিকেটার হলেন ডেভিড মিলার। প্রীতির আইপিএল টিম কিংস ইলেভেন পঞ্জাবের ক্রিকেটার মিলারের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন প্রীতি। বলিউডে এখন এ নিয়ে জোর গুঞ্জন চলছে। সম্প্রতি মুম্বইয়ের এক নামী রেস্তোরাঁয় ডিনার করতে গিয়েছিলেন এই জুটি। সেখানে একান্তে বেশ কিছুক্ষণ সময়ও কাটান তাঁরা।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাত্কারে প্রীতি তাঁর জীবনে বিশেষ মানুষের অস্তিত্ব স্বীকার করে নেন। নায়িকা জানিয়েছিলেন, নেসের পর ওই সম্পর্ক নিয়ে আলাদা করে ভাবছেন তিনি। তবে সেই বিশেষ মানুষটির নাম খোলসা করেননি। কিন্তু ডেভিডের সঙ্গে প্রীতির ডিনার ডেটের কথা জানাজানি হতেই জোর গু়ঞ্জন শুরু হয়েছে বলিউডে।

ডেভিড মিলার।

Advertisement

তবে এই সম্পর্ক নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি ডেভিড বা প্রীতি কেউই। আর তাতেই জল্পনা আরও বাড়ছে। অনেকেই মনে করছেন হয়তো পরিণতি পাবে এই সম্পর্ক। সত্যিই কি তাই? উত্তর দেবে সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন