Entertainment News

রিলিজের আগেই প্রীতির ছবি ‘সুপারহিট’?

আসলে প্রীতির ছবির নামটার সঙ্গেই জুড়ে আছে ‘সুপারহিট’ শব্দটা। ছবির নাম ‘ভাইয়াজি সুপারহিট’।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৯ অগস্ট ২০১৮ ১২:৫২
Share:

প্রীতির আসন্ন ছবির নাম ‘ভাইয়াজি সুপারহিট’।

লম্বা ব্রেক নিয়েছিলেন অভিনয় থেকে। আইপিএল, তার পর বিয়ের পর্ব সব কিছু নিয়ে ব্যস্তও ছিলেন বিস্তর। সব ব্যস্ততায় ইতি টেনে, খুব শীঘ্রই কামব্যাক করতে চলেছেন প্রীতি জিন্টা। তবে শোনা যাচ্ছে, রিলিজের আগেই নাকি প্রীতির ছবি সুপারহিট?

Advertisement

আসলে প্রীতির ছবির নামটার সঙ্গেই জুড়ে আছে ‘সুপারহিট’ শব্দটা। ছবির নাম ‘ভাইয়াজি সুপারহিট’। প্রিয় ভক্তদের নতুন ছবির কথা জানাতে ইনস্টাগ্রামকেই বেছে নিলেন প্রীতি। প্রীতি লিখলেন ‘গেস করুন তো সক্কলে! ইনি হলেন স্বপ্না দুবে। ‘ভাইয়াজি সুপারহিট’ নিয়ে আসছেন স্বপ্নাজি। ১৯ অক্টোবর থেকে আপনাদের নিকটবর্তী প্রেক্ষাগৃহে দেখতে পাবেন ভাইয়াজি সুপারহিট।’

আমেরিকাতেই বর্তমানে দিন গুজরান হয় প্রীতির। কালেভদ্রে মুম্বইতে তাঁর দেখা মেলে। এত দিন পরে আবার সিলভার স্ক্রিন। উত্তেজনা খুবই স্বাভাবিক। তা-ও আবার এক ডাকাবুকো মহিলার চরিত্রে। হাতে তাঁর রিভালভার। পর্দার স্বপ্নাজি অর্থাৎ প্রীতি আরেকটু যোগ করলেন ‘পিজ়েড ইজ ব্যাক’।

Advertisement

আরও পড়ুন, ‘বিরসাদা কথা শোনায়’, কেন এ কথা বলছেন সোহিনী?

প্রীতির এই কামব্যাকে খুশি বন্ধু কর্ণ জোহরও। টুইটে কর্ণ লিখেছেন, ‘প্রীতি! নতুন অবতারে তোমাকে দেখতে পেয়ে খুব ভাল লাগছে। বড় একটা হাগ আর অনেক ভালবাসা।’ আর প্রীতিও বন্ধু কর্ণের বার্তা পেয়েই সঙ্গে সঙ্গে ধন্যবাদ জানিয়েছেন।

ছবিটির পরিচালনা করছেন নীর্রজ পাঠক। অ্যাকশন কমেডি এই ছবিতে প্রীতি ছাড়াও রয়েছেন সানি দেওল, শ্রেয়স তালপড়ে, আমিশা পটেল এবং মুকুল দেব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন