Pallavi Dey

Pallavi Dey Death: আত্মহত্যা করেছেন টেলি অভিনেত্রী, পল্লবীর দেহের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে ইঙ্গিত

কাঁটাপুকুর পুলিশ মর্গে হয় পল্লবীর দেহের ময়নাতদন্ত। যদিও পূর্ণাঙ্গ রিপোর্ট না আসা পর্যন্ত এ বিষয়ে মন্তব্য করতে নারাজ তদন্তকারীরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২২ ২১:৫৬
Share:

রহস্য-মৃত্যু নিয়ে জল্পনা অব্যাহত

টেলি অভিনেত্রী পল্লবী দের অস্বাভাবিক মৃত্যু নিয়ে জল্পনা অব্যাহত। মেয়েকে খুন করা হয়ে থাকতে পারে বলে ইতিমধ্যেই সন্দেহ প্রকাশ করেছে অভিনেত্রীর পরিবার। তা নিয়ে কাটাছেঁড়ার মাঝে জানা গেল পল্লবীর দেহের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট। সেই রিপোর্টে অবশ্য আত্মহত্যার দিকেই ইঙ্গিত।

রবিবার সকালে গড়ফার আবাসন থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়েছে পল্লবীর দেহ। তাঁর গলায় জড়ানো ছিল বিছানার চাদর। পুলিশ সূত্রে খবর, পল্লবীর লিভ-ইন সঙ্গীই দরজা ভেঙে ঘরে ঢুকে পল্লবীর দেহ দেখতে পান। এর পর তিনিই পুলিশে খবর দেন। এর পরেই গড়ফা থানার পুলিশ ঘটনাস্থলে এসে পল্লবীর দেহ ময়নাতদন্তের জন্য পাঠায়।

Advertisement

কাঁটাপুকুর পুলিশ মর্গে হয় পল্লবীর দেহের ময়নাতদন্ত। সূত্রের খবর, ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে ইঙ্গিত, অভিনেত্রী আত্মহত্যাই করেছেন। যদিও পূর্ণাঙ্গ রিপোর্ট না আসা পর্যন্ত এখনও এ বিষয়ে মন্তব্য করতে নারাজ তদন্তকারীরা।

ঘটনার পরেই মৃত অভিনেত্রীর লিভ-ইন সঙ্গীকে গ়ড়ফা থানায় ডেকে টানা জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। রবিবার সন্ধ্যা পর্যন্ত ওই সঙ্গী থানাতেই ছিলেন বলে খবর পুলিশ সূত্রে। ওই সূত্রের দাবি, পল্লবীর সঙ্গী একটি বেসরকারি সংস্থায় কাজ করেন। জেরায় তিনি স্বীকার করেছে, শনিবার রাতে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়েছিল। রবিবারও অশান্তি হয়েছিল। এর পর কিছু ক্ষণের জন্য বাইরে সিগারেট খেতে গিয়েছিলেন তিনি। ফিরে দেখেন দরজা ভিতর থেকে বন্ধ। পরে দরজা ভেঙে ভিতরে ঢুকে তিনি পল্লবীর ঝুলন্ত দেহ দেখতে পান।

Advertisement

অন্য দিকে, পল্লবীর পরিবার অবশ্য আত্মহত্যা নয়, খুনের দিকেই ইঙ্গিত করছে বার বার। পুলিশ সূত্রে খবর, সমস্ত দিকই খতিয়ে দেখা হচ্ছে। পল্লবী ও তাঁর সঙ্গীর মধ্যে সম্পর্ক ইদানীং কেমন ছিল, কেন তাঁদের মধ্যে কথা কাটাকাটি হয়েছিল ঘটনার আগে, সব বিষয়ই নিখুঁত ভাবে দেখতে চাইছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন