Amir Khan

Anir Khan: লাদাখে আমির-কিরণের সাংবাদিক সম্মেলন

সম্মেলনে লাদাখের পর্যটনের বিষয়টিকে প্রাধান্য দিয়েছেন আমির ও কিরণ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২১ ০৬:৫৮
Share:

কিরণ-আমির।

কলকাতা থেকে লাদাখ! ‘লাল সিং চড্ডা’ ছবির জন্য প্রায় গোটা দেশ ঘুরে শুট করেছেন আমির খান। কালজয়ী ‘ফরেস্ট গাম্প’ ছবির রিমেক এটি। আমিরের সঙ্গে ছবির সহ-প্রযোজনা করছেন তাঁর স্ত্রী কিরণ রাও। পনেরো বছরের দাম্পত্যের পরে আমির-কিরণ বিচ্ছেদের ঘোষণা করেছেন এই মাসের শুরুর দিকে। তবে তাঁদের পেশাদার সম্পর্কে তার কোনও আঁচ পড়েনি। সেটের বিভিন্ন ছবি প্রকাশ্যে এনে এবং একসঙ্গে সাংবাদিক সম্মেলন করে হয়তো সেই বার্তা দিতেই চাইছেন তাঁরা।

Advertisement

সম্মেলনে লাদাখের পর্যটনের বিষয়টিকে প্রাধান্য দিয়েছেন আমির ও কিরণ। জানিয়েছেন, তাঁদের ভাল লাগার কথা। শুটিংয়ের কারণে পরিবেশ দূষণের অভিযোগ উঠেছিল ছবির টিমের বিরুদ্ধে। পরে তা অস্বীকার করে আমির বিবৃতি দেন। সেই ঘটনার পরিপ্রেক্ষিতে নিজের ভাবমূর্তি সামলাতে এই বৈঠকের আয়োজন বলে অনুমান করা যায়। অভিনয়ের পেশায় আমিরের দীর্ঘ দিনের অভিজ্ঞতা নিয়েও প্রশ্ন করেছিলেন সাংবাদিকেরা। ‘লাল সিং চড্ডা’র শুটিং এবং মুক্তি অতিমারির কারণে পিছিয়ে গিয়েছিল। পরিস্থিতি ঠিক থাকলে, এ বছর ছবির রিলিজ় হতে পারে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন