‘মেহবুবা’র খোঁজে প্রিন্স চার্লস

‘রাগিনী এমএমএস ২’ ছবিতে সানি লিওনের গলায় তাঁর ‘বেবি ডল’ শুনেই শ্রোতারা মুগ্ধ হয়েছিলেন। এর পর আরও কয়েকটি জনপ্রিয় গান গাওয়ার সুবাদে সুন্দরী গায়িকা কণিকা কপূরের নাম এখন সকলেরই জানা। কিন্তু তাঁর খ্যাতি যে সাগরপাড়ের রাজপরিবারেও ছড়িয়েছে তা বোধহয় তিনি নিজেও বোঝেননি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ জুলাই ২০১৫ ০০:০০
Share:

‘রাগিনী এমএমএস ২’ ছবিতে সানি লিওনের গলায় তাঁর ‘বেবি ডল’ শুনেই শ্রোতারা মুগ্ধ হয়েছিলেন। এর পর আরও কয়েকটি জনপ্রিয় গান গাওয়ার সুবাদে সুন্দরী গায়িকা কণিকা কপূরের নাম এখন সকলেরই জানা। কিন্তু তাঁর খ্যাতি যে সাগরপাড়ের রাজপরিবারেও ছড়িয়েছে তা বোধহয় তিনি নিজেও বোঝেননি। কয়েক দিন আগেই ব্রিটিশ সাম্রাজ্যের প্রিন্স চার্লস ও তাঁর স্ত্রী ক্যামিলা, ডাচেস অফ কর্নওয়েল একটি চ্যারিটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। সেখানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধূসর নয়না গায়িকা কণিকা কপূর। প্রিন্সের সঙ্গে আলাপের পর তাঁকে দু-একটি হিন্দি শব্দ বলতে শোনা যায়, যার মধ্যে ‘মেহবুবা’ নাকি তাঁর খুবই পছন্দের, জানিয়েছেন চার্লস। যুবরাজ গায়িকার কাছে এও স্বীকার করেন যে, স্ত্রী ক্যামিলাকে তিনি মাঝে মাঝে ‘মেহবুবা’ বলে সম্বোধনও করেন। ৬৬-র যুবরাজেরর হল কী! সুন্দরী গায়িকাকে দেখে তিনি কি খানিক ‘রোম্যান্টিক’ হয়ে পড়েছিলেন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন