Saif Ali Khan

নবাবিয়ানা কাজে লেগেছে অভিনয়ে, বললেন সইফ

আলি আব্বাস জাফরের পরিচালিত ওয়েবসিরিজ তাণ্ডব-এ বেপরোয়া রাজনীতিবিদের চরিত্রে অভিনয় করেছেন নবাব পটৌডির পুত্র। চরিত্রের নাম সমর প্রতাপ সিংহ। যাঁর বাবা দেশের প্রধানমন্ত্রী।

Advertisement

সংবাদসংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২১ ১৯:৩২
Share:

সইফ আলি খান।

খানদানি পরিবারে বড় হয়েছেন। ছোট থেকে অভিজাত আর বড় ঘরানার আদপকায়দায় চোস্ত তিনি। সইফ আলি খান মনে করেন, তাঁর নবাবিয়ানাই তাঁকে ‘তাণ্ডব’-এর জন্য সেরা পছন্দ করে তুলেছে।

Advertisement

আলি আব্বাস জাফরের পরিচালিত ওয়েবসিরিজ তাণ্ডব-এ বেপরোয়া রাজনীতিবিদের চরিত্রে অভিনয় করেছেন নবাব পটৌডির পুত্র। চরিত্রের নাম সমর প্রতাপ সিংহ। যাঁর বাবা দেশের প্রধানমন্ত্রী। বাবার মৃত্যুর পর তাঁর জায়গা নিতে মরিয়া সমরের একের পর এক সিদ্ধান্ত নিয়েই আবর্তিত হয়েছে গল্প। রাজনৈতিক জগতের রাজপুত্রর চরিত্র তাঁর। আর সইফের কথায় এই রাজপুত্র সুলভ আচার আচরণ রয়েছে তাঁর রক্তেই।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সইফ বলেছেন, ‘‘দিল্লির অত্যন্ত অভিজাত এলাকায় বড় হয়ে উঠেছি। এই ধরনের চরিত্রের যে ঠাটবাট তা ভালভাবেই জানা আমার। তাই একজন রাজনীতিবিদের আদরের রাজপুত্রের চরিত্রে যদি আমাকে অভিনয় করতে বলা হয়, তবে চরিত্রের অনেক বৈশিষ্ট্যই সহজাতভাবে ফুটিয়ে তুলতে পারব।’’

Advertisement

আরও পড়ুন :পর্দায় একসঙ্গে উড়বেন হৃতিক-দীপিকা, আসছে ফাইটার

আরও পড়ুন : টুম্পা সোনাকে জাপটে ধরে হাম্পি মীরের

তাণ্ডবের সইফ ছাড়াও মূল চরিত্রে আছেন মহম্মদ জিশান আয়ুব। একজন ছাত্র রাজনীতিবিদের ভূমিকায় দেখা যাবে জিশানকে। আর তাণ্ডবের গল্পও আবর্তিত হয়েছে এই দু’জনের দ্বন্দ্ব নিয়েই। এছাড়া রয়েছেন সুনীল গ্রোভার, ডিম্পল কাপাডিয়া, সারা জেন ডায়াস, কৃতিকা কামরার মতো অভিনেত্রীরা। আগামী ১৫ জানুয়ারি অনলাইনে মুক্তি পাবে এই সিরিজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন