গল্পের মধ্যেই ভূত

গল্পের চলন খানিকটা এ রকম— রাজারহাটের একটি অফিস থেকে ফেরার পথে একটা ক্যাবে কয়েক জন ছেলেমেয়ে সময় কাটানোর জন্য ভূতের গল্প বলা শুরু করে। সেই গল্প থেকেই শুরু ফিল্মের জার্নি।

Advertisement
শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০১৮ ০৭:২০
Share:

ছবিতে প্রিয়ঙ্কা

গা ছমছমে ভূতের গল্প বাংলা ছবিতে বরাবরই হিট আইডিয়া। সেই পথেই হাঁটলেন পরিচালক কৌস্তুভ ভট্টাচার্য এবং অরুণাভ গঙ্গোপাধ্যায়। তাঁদের প্রথম ছবি ‘হয়তো মানুষ নয়’। অভিনয় করছেন প্রিয়ঙ্কা সরকার, শুভাশিস মুখোপাধ্যায়, সুপ্রিয় দত্ত, অম্বরীশ ভট্টাচার্য, অরুণ মুখোপাধ্যায়, বিশ্বজিৎ চক্রবর্তী প্রমুখ। রয়েছে কিছু একেবারে আনকোরা মুখও। কৌস্তুভ বললেন, ‘‘এটা একটা হরর অ্যান্থলজি। বলিউডে ‘ডরনা মানা হ্যায়’ যেমন ছিল। একটা মূল গল্প। তার ভিতরে আরও তিনটে গল্প। ভিতরের গল্পগুলোতেই অভিনয় করছেন প্রিয়ঙ্কা, শুভাশিস এবং অন্য অভিনেতারা।’’

Advertisement

গল্পের চলন খানিকটা এ রকম— রাজারহাটের একটি অফিস থেকে ফেরার পথে একটা ক্যাবে কয়েক জন ছেলেমেয়ে সময় কাটানোর জন্য ভূতের গল্প বলা শুরু করে। সেই গল্প থেকেই শুরু ফিল্মের জার্নি। ছবির চরিত্রদের নিয়ে এখনই ভেঙে বলছেন না পরিচালকরা। তবে জানা গিয়েছে, অম্বরীশ ভট্টাচার্য, প্রিয়ঙ্কা সরকার আর অরুণ মুখোপাধ্যায় একটি গল্পে রয়েছেন। শুভাশিস মুখোপাধ্যায় ও সুপ্রিয় দত্ত আর একটি গল্পে। অন্য গল্পটায় রয়েছেন বিশ্বজিৎ চক্রবর্তী। ছবি নিয়ে প্রিয়ঙ্কা বললেন, ‘‘আমার চরিত্রটা একজন গৃহবধূর। আমার শ্বশুরমশাইয়ের চরিত্রে আছেন অরুণ মুখোপাধ্যায়। ‘হয়তো মানুষ নয়’ খুবই ইন্টারেস্টিং ছবি হতে চলেছে।’’ ছবির শুটিং হয়েছে কলকাতা আর তার আশপাশের অঞ্চলে। আপাতত রিলিজের পরিকল্পনা চলছে জোরকদমে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন