Priyanka Chopra Jonas

‘সিটাডেল’-এর পর ফের হলিউড ছবিতে প্রিয়ঙ্কা! কোন চরিত্রে দেখা যাবে ‘দেশি গার্ল’কে?

গত বছরের শেষের দিকে নেটফ্লিক্সে মুক্তি প্রিয়ঙ্কা চোপড়া অভিনীত হলিউড সিরিজ় ‘সিটাডেল’। এ বার অন্য হলিউড সফর শুরু হচ্ছে অভিনেত্রীর। কোন ছবিতে থাকছেন প্রিয়ঙ্কা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৪ ১৮:৫৮
Share:

প্রিয়ঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত।

ফের হলিউড ছবিতে প্রিয়ঙ্কা চোপড়া। শনিবার সুখবর দিলেন অভিনেত্রী। ছবির নাম ‘দ্য ব্লাফ’। এ ছবিতে প্রিয়ঙ্কা পর্দা ভাগ করে নেবেন ‘দ্য বয়েজ’ খ্যাত অভিনেতা কার্ল আর্বানের সঙ্গে। ইনস্টাগ্রামের পাতায় নতুন শুরুর খবর দিয়েছেন প্রিয়ঙ্কা। কার্ল আর্বানের সঙ্গে নিজের একটি ছবি দিয়ে প্রিয়ঙ্কা লিখেছেন, ‘‘এখন এবং এর পরে যদি আমরা বেঁচে থাকি, ভাল থাকি, তা হলে ঈশ্বর আমাদের নতুন জলদস্যু হওয়ার অনুমতি দেবেন।’’ সাহিত্যিক মার্ক টোয়েনের এই উক্তি প্রিয়ঙ্কা ইনস্টাগ্রাম স্টোরিতেও ভাগ করে নিয়েছেন। প্রিয়ঙ্কার পোস্টে ভালবাসা জানিয়েছেন স্বামী নিক জোনাসও। পোস্টটি নিজের ইনস্টাগ্রামের পাতায় ভাগ করেও নিয়েছেন ন

Advertisement

‘এজিবিও’ স্টুডিয়ো এবং ‘অ্যামাজন এমজিএম স্টুডিয়ো’র প্রযোজনায় তৈরি হবে এই সিনেমা। ‘দ্য ব্লাফ’ একজন প্রাক্তন মহিলা জলদস্যুর জীবনের রহস্যময় অতীতের গল্প বলবে। প্রাক্তন জলদস্যুর ভূমিকায় দেখা যাবে প্রিয়ঙ্কাকে। এখনও পর্যন্ত খবর তেমনই। তবে কবে থেকে শুটিং শুরু হবে কিংবা কবে নাগাদ মুক্তি পাবে এই ছবি, সেই সংক্রান্ত কোনও তথ্য প্রকাশ্যে আসেনি।

১০ বছর ধরে হলিউডে কাজ করে এখন সারা বিশ্বের কাছে নিজেকে প্রমাণ করেছেন অভিনেত্রী। গত বছর মুক্তি পেয়েছে প্রিয়ঙ্কার হলিউড সিরিজ় ‘সিটাডেল’। এই সিরিজ়ে প্রিয়ঙ্কার সঙ্গে দেখা গিয়েছে ‘গেম অফ থ্রোনস’ খ্যাত তারকা রিচার্ড ম্যাডেন। অ্যাকশন ও রহস্য-রোমা়ঞ্চে ভরা আমেরিকান সায়েন্স-ফিকশন সিরিজ়। প্রযোজক রুশো ব্রাদার্স। হলিউডে কাজ করা নিয়ে প্রিয়ঙ্কা বলেন, ‘‘হলিউডে অনেকের কাছেই আমি এখনও নতুন মুখ। তাঁদের আমি দেখাতে চাই যে, আরও অনেক কিছু করতে পারি।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন