Priyanka Chopra

Priyanka Chopra: মানবকে গলায় লাথি! প্রিয়ঙ্কার কাণ্ডে শ্যুট থামাতে হয় অভিনেতাকে

২০১৬ সালে প্রকাশ ঝা পরিচালিত ছবি ‘গঙ্গাজল’-এ মারপিটের দৃশ্যে অভিনয় করতে গিয়ে কাণ্ড বাঁধান প্রিয়ঙ্কা চোপড়া।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২১ ২২:০৪
Share:

মানব কল এবং প্রিয়ঙ্কা চোপড়া

২০১৬ সালে প্রকাশ ঝা পরিচালিত ছবি ‘গঙ্গাজল’-এ মারপিটের দৃশ্যে অভিনয় করতে গিয়ে কাণ্ড বাঁধান প্রিয়ঙ্কা চোপড়া। অভিনেতা মানব কলের সঙ্গে নকল মারপিট করতে গিয়ে সত্যিই আঘাত করে ফেলেন তাঁকে। তার পর?

এক সাক্ষাৎকারে খোদ মানব সে দিনের স্মৃতিচারণে মাতেন। তাঁর কথায়, “প্রিয়ঙ্কা উঠে আমাকে লাথি মারবে। এমনই কথা ছিল। কিন্তু নকল লাথি যে কখন আসলে পরিণত হয়ে যায় বোঝাই যায়নি। প্রিয়ঙ্কা ভুল করে আমার গলায় লাথি মারেন। যন্ত্রণা হয়েছিল ঠিকই, কিন্তু তার পরে প্রিয়ঙ্কার অপরাধ বোধের জন্য শ্যুটিং থামিয়ে দিতে হয়।” মানবের কথায় জানা যায়, প্রিয়ঙ্কা তাঁর কাছে এসে জিজ্ঞাসা করেন, সত্যি আঘাত লেগেছে কি না। উত্তরে মানবের ‘না, ঠিক আছে’ শুনেও শান্ত হননি ‘দেশি গার্ল’। অঝোরে কাঁদতে শুরু করেন প্রিয়ঙ্কা। তাঁকে সান্ত্বনা দেওয়ার জন্য মানবকে শ্যুট থামিয়ে দিতে হয় এক ঘণ্টার জন্য।

Advertisement

এই ঘটনার একটি ছোট্ট ভিডিয়ো প্রকাশ পায় নেটমাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে মুখোমুখি দাঁড়িয়ে রয়েছেন মানব-প্রিয়ঙ্কা। নায়িকা বার বার চোখ মুছছেন। মানব তাঁকে সান্ত্বনা দিচ্ছেন। প্রিয়ঙ্কা এমনকি নিজের কান ধরেও ক্ষমা চান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন