প্রিয়ঙ্কার কাছে নাচ শিখতে চাইলেন মার্কিনি ভক্তরা

ইদানিং কালে বলিউডের মুখ হিসাবে হলিউডে প্রিয়ঙ্কা চোপড়ার মতো জনপ্রিয়তা আর কোনও অভিনেত্রীই পাননি। সৌজন্যে ‘কোয়ান্টিকো’। টিভির পর্দায় রবিবারই প্রথম দেখা যাবে বহু প্রতীক্ষিত এই ধারাবাহিক। যে কোনও ছবি রিলিজের মতোই এই টিভি সিরিজ নিয়ে যথেষ্ট উত্তেজিত ‘পিগি চপস’।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০১৫ ১৮:৪৬
Share:

প্রিয়ঙ্কায় মুগ্ধ হলিউড। ছবি: এএফপি।

ইদানিং কালে বলিউডের মুখ হিসাবে হলিউডে প্রিয়ঙ্কা চোপড়ার মতো জনপ্রিয়তা আর কোনও অভিনেত্রীই পাননি। সৌজন্যে ‘কোয়ান্টিকো’। টিভির পর্দায় রবিবারই প্রথম দেখা যাবে বহু প্রতীক্ষিত এই ধারাবাহিক। যে কোনও ছবি রিলিজের মতোই এই টিভি সিরিজ নিয়ে যথেষ্ট উত্তেজিত ‘পিগি চপস’। আমেরিকা জুড়ে বড় বড় হোর্ডিংয়ে এখন শুধুই প্রিয়ঙ্কার মুখ। টিম ‘কোয়ান্টিকো’ যে ভাবে প্রিয়ঙ্কাকে প্রোমোট করছে তা দেখে মুগ্ধ বলিউড। সে দেশের জনপ্রিয় শো ‘গুড মর্নিং আমেরিকা’তে আমন্ত্রণ পেয়েছিলেন তিনি। তাঁকে শো-তে পেয়ে উচ্ছ্বসিত ছিলেন তাঁর মার্কিনি ভক্তরা। প্রিয়ঙ্কার কাছে বলিউডি নাচও শিখতে চেয়েছেন তাঁরা। সব মিলিয়ে আনন্দ, উচ্ছ্বাসের পাশাপাশি চাপা টেনশনে রয়েছেন প্রিয়ঙ্কা। তাঁর পারফরমেন্স দর্শকদের পছন্দ হবে কিনা তার উত্তর মিলবে আজ রাতেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন