Entertainment News

প্রিয়ঙ্কা হয়তো এ বার যৌনকর্মীর ভূমিকায়

তিনি এখন হলিউডের বাসিন্দা। সৌজন্যে ‘কোয়ান্টিকো’ বা ‘বেওয়াচ’। ইদানিং বলি স্ক্রিনে প্রায় দেখাই যায় না প্রিয়ঙ্কা চোপড়াকে। সম্প্রতি ভারতে ছুটি কাটিয়ে গেলেন নায়িকা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০১৭ ১৯:১১
Share:

তিনি এখন হলিউডের বাসিন্দা। সৌজন্যে ‘কোয়ান্টিকো’ বা ‘বেওয়াচ’। ইদানিং বলি স্ক্রিনে প্রায় দেখাই যায় না প্রিয়ঙ্কা চোপড়াকে। সম্প্রতি ভারতে ছুটি কাটিয়ে গেলেন নায়িকা। আর তখনই বেশ কিছু ছবির চিত্রনাট্য পড়েছেন। সব কিছু ঠিক থাকলে এ বার হয়তো শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে তাঁকে।

Advertisement

সূত্রের খবর, পরিচালক সঞ্জয় লীলা ভংসালীর ‘গুস্তাখি’ ছবিতে কাজ করবেন শাহরুখ-প্রিয়ঙ্কা। সাহির লুধিয়ানভির বায়োপিকের ওপর লেখা হয়েছে চিত্রনাট্য। একজন যৌনকর্মীর জীবনকে তুলে ধরা হবে ছবিতে। প্রিয়ঙ্কাকেও সম্ভবত দেখা যাবে এক যৌনকর্মীর চরিত্রে।

আরও পড়ুন, ‘রইস’ এবং ‘কাবিল’ দেখে রিভিউ দিলেন অমিতাভ!

Advertisement

প্রথমে নাকি এই চরিত্রের জন্যে রানি মুখোপাধ্যায়কে অফার করেছিলেন পরিচালক। তিনি রাজি না হওয়ায় ভাবা হয় প্রিয়ঙ্কার কথা। তবে পিগি চপস এখনও নাকি চূড়ান্ত সিদ্ধান্ত নেননি। চিত্রনাট্য তাঁর ভাল লেগেছে। ডেট দিতে পারলে সই করবেন এই ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন