Entertainment News

স্টান্ট করতে গিয়ে শুটিংয়ে আছাড় খেয়ে পড়ে জখম প্রিয়ঙ্কা চোপড়া

নিউ ইয়র্কে কোয়ান্টিকোর সেটে দুর্ঘটনায় আহত হলে প্রিয়ঙ্কা চোপড়া। বৃহস্পতিবার রাতে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিত্সার পর ছেড়ে দেওয়া হলেও দিন তিনেক তাঁকে বিশ্রামে থাকতে বলেছেন চিকিত্সকরা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০১৭ ১৬:৪৩
Share:

নিউ ইয়র্কে কোয়ান্টিকোর সেটে দুর্ঘটনায় আহত হলে প্রিয়ঙ্কা চোপড়া। বৃহস্পতিবার রাতে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিত্সার পর ছেড়ে দেওয়া হলেও দিন তিনেক তাঁকে বিশ্রামে থাকতে বলেছেন চিকিত্সকরা। আগামী সপ্তাহের শুরুতেই তিনি ফের কাজে যোগ দেবেন বলে জানা গিয়েছে।

Advertisement

‘দ্রোণ’ ছবি থেকে নিজের স্টান্ট নিজেই করেন প্রিয়ঙ্কা। এ দিনও স্টান্ট করতে গিয়েই ফ্লোরে পা পিছলে পড়ে যান। চোট লাগে মাথায়। তাই কোনও রকম ঝুঁকি না নিয়ে সঙ্গে সঙ্গেই পাঠানো হয় হাসপাতালে। যদিও চিকিত্সকরা জানিয়েছেন, আঘাত তেমন গুরুতর নয়।

শুটিংয়ের জন্য কোনও রকম ঝুঁকি নিতেই পিছপা হন না প্রিয়ঙ্কা। সম্প্রতি একটি ম্যাগাজিনে দেওয়া সাক্ষাত্কারে বলেছিলেন, ‘‘আমি নিজের স্টান্ট নিজেই করি। তাই সব সময় সক্রিয় ও ফিট থাকতে হয়। নিজের শরীর ও স্বাভাবিক প্রবৃত্তির উপর ভরসা রাখি। তাই ফাইট দৃশ্যে নিজেই অভিনয় করি। সবাই বলে শরীরের কথা শোনা উচিত। কিন্তু আমি শুনি না। আমার শরীর আমার কথা শুনে চলে। অসুস্থ থাকা বা কমে আসা আমার পছন্দ নয়। সবটাই মনের ব্যাপার। আমি ভাল থাকতে পছন্দ করি। যে মানুষরা খুশি থাকতে পারেন তারাই আমার কাছে সেরা। নিজের দুর্বলতাকে চিনে নাও, বাক্সবন্দি কর, শক্তিকে চেনো, তার সঙ্গে চলো।’’

Advertisement

আর ঝুঁকি নিতে গেলে একটু আধটু চোট তো আসবেই। তাই এই দু’দিন রিল্যাক্স করে আবার জলদি অভিনয়ে ফিরতে চলেছেন প্রিয়ঙ্কা। স্টান্টেও।

আরও পড়ুন: দাপুটে প্রিয়ঙ্কা ঝড় তুললেন ‘বেওয়াচ’-এর দ্বিতীয় ট্রেলারে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন