৪০ দিনের ছুটিতেও প্রিয়ঙ্কার আয় ১০০ কোটি টাকা!

জনপ্রিয়তা এবং আয়— দুইয়ের নিরিখেই ভারতীয় অভিনেত্রীদের তালিকার প্রথম নামটাই এখন সম্ভবত প্রিয়ঙ্কা চোপড়াই। এ বার নাকি ছুটিতেও তাঁর রোজগার হতে চলেছে প্রায় ১০০ কোটি টাকা! সম্প্রতি জানা গিয়েছে যে তাঁর অভিনীত ‘বেওয়াচ’-এর পোস্ট প্রোডাকশন এবং বিপুল জনপ্রিয় টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’-র পরবর্তী শুটিং শুরু হওয়ার আগে প্রিয়ঙ্কা ৪০ দিনের জন্য ভারতে আসছেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ মে ২০১৬ ১১:১২
Share:

জনপ্রিয়তা এবং আয়— দুইয়ের নিরিখেই ভারতীয় অভিনেত্রীদের তালিকার প্রথম নামটাই এখন সম্ভবত প্রিয়ঙ্কা চোপড়াই। এ বার নাকি ছুটিতেও তাঁর রোজগার হতে চলেছে প্রায় ১০০ কোটি টাকা!
সম্প্রতি জানা গিয়েছে যে তাঁর অভিনীত ‘বেওয়াচ’-এর পোস্ট প্রোডাকশন এবং বিপুল জনপ্রিয় টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’-র পরবর্তী শুটিং শুরু হওয়ার আগে প্রিয়ঙ্কা ৪০ দিনের জন্য ভারতে আসছেন। শোনা যাচ্ছে, এই ৪০ দিনের সফরে প্রায় ২৪টি বিজ্ঞাপনের শুটিং সারবেন প্রিয়ঙ্কা। আর সেই বাবদ তাঁর পারিশ্রমিক হতে চলেছে ১০০ কোটি টাকা! ঠান্ডা পানীয় থেকে শুরু করে জুয়েলারি ব্র্যান্ড, বিমান সংস্থা থেকে রিয়েল এস্টেট— কী নেই সেই তালিকায়! এমনিতে হলিউড টিভি সিরিজ ও সিনেমায় অভিনয়ের জন্য মার্কিন মুলুকেও এখন বেশ জনপ্রিয় পিগি চপস। সম্প্রতি একটি বিখ্যাত ম্যাগাজিনের সমীক্ষায় বিশ্বের সবচেয়ে প্রভাবশালী ১০০ জন ব্যক্তিত্বদের তালিকায় নাম উঠেছে প্রিয়ঙ্কার। এমন জনপ্রিয় নায়িকার ছুটির আয় তো ১০০ কোটি টাকা হতেই পারে!

Advertisement

আরও পড়ুন...
ট্রেলরেই হিট সুলতান, ইঙ্গিত আকাশছোঁয়া মুনাফার!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন