আনন্দের দিনে বাবার জন্য মন খারাপ প্রিয়ঙ্কার

আজ তাঁর বড় আনন্দের দিন। আবার আজ তাঁর খুব মন খারাপ। ‘কোয়ান্টিকো’র সাফল্যে ঘরে-বাইরে প্রশংসা পাচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া। কিন্তু সবচেয়ে প্রিয় মানুষটিই আজ তাঁর কাছে নেই। তিনি প্রিয়ঙ্কার বাবা অশোক চোপড়া।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০১৫ ১৮:৩৯
Share:

আজ তাঁর বড় আনন্দের দিন। আবার আজ তাঁর খুব মন খারাপ। ‘কোয়ান্টিকো’র সাফল্যে ঘরে-বাইরে প্রশংসা পাচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া। কিন্তু সবচেয়ে প্রিয় মানুষটিই আজ তাঁর কাছে নেই। তিনি প্রিয়ঙ্কার বাবা অশোক চোপড়া। ২০১৩ সালে ক্যান্সারে আক্রান্ত হয়ে ম়ারা যান অশোক। তাই বাবার সঙ্গে এই খুশি আর শেয়ার করা হল না প্রিয়ঙ্কার। বাবাকে আজ বড্ড মিস করছেন নায়িকা।

Advertisement

মেয়ের সাফল্যে আর পাঁচজন বাবার মতোই খুব খুশি হতেন অশোক। একসঙ্গে সেলিব্রেট করতেন দু’জনে। আবার ব্যর্থতাতেও মেয়ের পাশে দাঁড়াতেন। আজ সে সব শুধুই স্মৃতি। আর কোনওদিনও বাবার সঙ্গে সাফল্যের মুহূর্ত সেলিব্রেট করতে পারবেন না প্রিয়ঙ্কা। তাঁর কথায়, ‘‘আজ বাবার কথা খুব মনে পড়ছে। আমার যে কোনও সাফল্যে এত খুশি হতেন, ওনার চোখে আমি গর্বের ঝিলিক দেখতাম। আমি জানতাম, যদি হেরে যাই বাবা এসে হাতটা ঠিক ধরবেন।’’

প্রিয়ঙ্কার হাতে অনেক দিন ধরেই ‘ড্যাডিস লিটিল গার্ল’ ট্যাটু রয়েছে। বাবাই ছিলেন তাঁর ‘বেস্ট ফ্রেন্ড’। বলিউড পেরিয়ে এখন তিনি আন্তর্জাতিক তারকা। কিন্তু তাঁর এই সাফল্য দেখে যেতে পারলেন না অশোক। তাই এত সাফল্যেও বাবাকে হারানোর যন্ত্রণা কাঁদাল নায়িকাকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন