Priyanka Chopra

Priyanka-Nick: জুলাইয়ের জুয়েল, আশির দশকের প্রিয়া, সাগরপারে জন্মদিনে প্রিয়ঙ্কাকে আদর নিকের

সমুদ্রের পারে চল্লিশস্পর্শী স্ত্রীকে গাঢ় চুম্বন নিক জোনাসের। এমন সঙ্গীই তো চেয়েছিলেন। জীবন এখন কানায় কানায় পূর্ণ।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৯ জুলাই ২০২২ ১৩:৩৬
Share:

প্রিয়ঙ্কার জীবনসফরে সঙ্গী হতে পেরে ধন্য নিক

চল্লিশে পা দিলেন প্রিয়ঙ্কা চোপড়া। ক্যালিফোর্নিয়ার সংসার ফেলে নিক জোনাসের সঙ্গে ডানা মেললেন নিরুদ্দেশে। সমুদ্রসৈকতে গিয়ে লাগাম ছেড়ে এক হয়ে গেলেন দু’টিতে। উদ্দাম মুহূর্তগুলি ঝাঁপিয়ে পড়ল ফের। সারাক্ষণ তাঁর ভারতীয় প্রিয়ায় ডুবে রইলেন আমেরিকান গায়ক।

Advertisement

সন্তানলাভের পর এই প্রথম জন্মদিন প্রিয়ঙ্কার। আর স্ত্রীর ৪০ বছরের জন্মদিন বিশেষ ভাবে স্মরণীয় করে রাখতে চেয়েছিলেন নিক। আয়োজনও ছিল অঢেল। উদ্‌যাপনের একগুচ্ছ ছবি পোস্ট করেছেন তাঁরা। যেখানে সমুদ্রের পারে চুম্বনরত অবস্থায় যুগলকে দেখা গিয়েছে।

স্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে নিক লিখেছেন, ‘জুলাইয়ের রত্ন আমার, শুভ জন্মদিন। তোমার সঙ্গে উদ্দাম জীবনের সহযাত্রী হতে পেরে আমি ধন্য। তোমাকে ভালবাসি।’

Advertisement

প্রিয়ঙ্কার জন্ম ১৯৮২ সালের ১৮ জুলাই। সেই উপলক্ষে ‘আশির দশকের প্রিয়া’ লেখা একটি ব্যানার গায়ে জড়িয়ে ঘুরতেও দেখা গিয়েছে নিককে।

দু'জনে মিলে নির্নিমেষ তাকিয়ে থেকেছেন আকাশে ফেটে চলা আতশবাজির রোশনাইয়ের দিকে। প্রিয়ঙ্কাকে তাঁর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন সোনম কপূর, মালাইকা অরোরা এবং আরও অনেক বলিউড-সতীর্থ।

হাতে এখন একগুচ্ছ ছবি প্রিয়ঙ্কার। ‘ইটস অল কামিং ব্যাক টু মি’ এবং সিরিজ ‘সিটাডেল’-এর মতো আন্তর্জাতিক প্রকল্পে দেখা যাবে তাঁকে। বলিউডেও রয়েছেন সেই সঙ্গে। ফারহান আখতারের ‘জি লে জরা’-তে আলিয়া ভট্ট এবং ক্যাটরিনা কইফের সঙ্গে অভিনয় করবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন