Entertainment News

নিককেই বিয়ে করছেন? মুখ খুললেন প্রিয়ঙ্কা

ক্রমাগত তাঁর ব্যক্তি জীবন নিয়ে চর্চা যে খুব একটা ভাল চোখে দেখছেন না, তা স্পষ্ট করে বুঝিয়ে দিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৭ অগস্ট ২০১৮ ১২:৪৬
Share:

প্রিয়ঙ্কা চোপড়া। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

নিক জোনসের সঙ্গে এনগেজমেন্ট নাকি হলিউডি ছবি— ঠিক কোন কারণে সলমন খানের বড় বাজেটের প্রজেক্ট ‘ভারত’ ছাড়লেন প্রিয়ঙ্কা চোপড়া, তা এখনও স্পষ্ট নয়। বলি মহলে নানা জল্পনা চলছে। কিন্তু নিকের সঙ্গে আদৌ গাঁটছড়া বাঁধছেন কিনা, তা নিয়ে এতদিনে মুখ খুললেন প্রিয়ঙ্কা স্বয়ং।

Advertisement

নিকের সঙ্গে কি এনগেজমেন্ট হচ্ছে? এই প্রশ্নের উত্তরে সম্প্রতি দিল্লিতে প্রিয়ঙ্কা সাংবাদিকদের বলেন, ‘‘আমার জীবন, বিশেষত ব্যক্তিগত জীবন তো সকলের জন্য নয়। হ্যাঁ, এটা ঠিক যে ৯০ শতাংশ জনগণের জন্য। কিন্তু ১০ শতাংশ তো একান্তই আমার। সেখানে কী করছি, তার ব্যখ্যা তো কাউকে দেব না।’’

ক্রমাগত তাঁর ব্যক্তি জীবন নিয়ে চর্চা যে খুব একটা ভাল চোখে দেখছেন না, তা স্পষ্ট করে বুঝিয়ে দিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। নিকের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা দেখে বলি মহলের একটা বড় অংশ যদিও মনে করছেন, হয়তো চলতি বছরেই এনগেজমেন্ট সেরে ফেলবেন তাঁরা।

Advertisement

আরও পড়ুন, কেমন আছেন সোনালি? জানালেন তাঁর স্বামী

অন্যদিকে শোনা গিয়েছে, ‘কোয়ান্টিকো’, ‘বেওয়াচ’-এর পর এ বার নাকি পরের হলিউড প্রজেক্টে সই করেছেন প্রিয়ঙ্কা। যেখানে নাকি ক্রিস প্র্যাটের সঙ্গে জুটি বাঁধবেন তিনি। ‘জুরাসিক ওয়ার্ল্ড’, ‘দ্য গার্ডিয়ান অফ দ্য গ্যালাক্সি’-এর মতো ছবিতে ক্রিসের অভিনয় দেখেছেন দর্শক। এ বার তাঁর বিপরীতেই দেখা যাবে প্রিয়ঙ্কাকে। যদিও নতুন এই প্রজেক্ট নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি প্রিয়ঙ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন