Entertainment News

নিকের সঙ্গে কি প্রেম করছেন? মুখ খুললেন প্রিয়ঙ্কা

কখনও মার্কিন মুলুকে যুগলের ডিনার ডেট। কখনও বা একসঙ্গে ছুটি কাটানো দেখেই জল্পনার সূত্রপাত। সেই আগুনে ঘি পড়ে প্রিয়ঙ্কা যখন নিককে মুম্বই নিয়ে আসেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৪ জুলাই ২০১৮ ১৩:২৪
Share:

প্রিয়ঙ্কা এবং নিক।

প্রিয়ঙ্কা চোপড়া সত্যিই কি নিক জোনাসের সঙ্গে রিলেশনশিপে রয়েছেন? তাঁরা কি প্রেম করছেন? এই জল্পনায় বেশ কিছুদিন ধরেই সরগরম বলিউড। এ বার এ নিয়ে মুখ খুললেন প্রিয়ঙ্কা স্বয়ং।

Advertisement

কখনও মার্কিন মুলুকে যুগলের ডিনার ডেট। কখনও বা একসঙ্গে ছুটি কাটানো দেখেই জল্পনার সূত্রপাত। সেই আগুনে ঘি পড়ে প্রিয়ঙ্কা যখন নিককে মুম্বই নিয়ে আসেন। আলাপ করিয়ে দেন মা মধু চোপড়া এবং পরিবারের বাকি সদস্যদের সঙ্গে। তখন থেকেই এই নতুন সম্পর্কে অনেকে সিলমোহর দেওয়ার চেষ্টা করেন। এতদিন চুপ করে থাকলেও এ বার মুখ খুললেন প্রিয়ঙ্কা।

সম্প্রতি এক বিনোদন পোর্টালকে দেওয়া সাক্ষাত্কারে নিকের বিষয়ে প্রশ্ন করা হলে প্রিয়ঙ্কা বলেন, ‘‘আমরা একে অপরকে চেনার চেষ্টা করছি। একসঙ্গে সময় কাটিয়ে জেনে নিচ্ছি আরও ভাল করে। আমার মনে হয় নিকের জন্যও এটা খুব ভাল অভিজ্ঞতা।’’

Advertisement

আরও পড়ুন, নীতুকে এই ভাবে জন্মদিনে শুভেচ্ছা জানালেন আলিয়া!

‘ফিল্মফেয়ার’-এর খবর অনুযায়ী,চলতি জুলাই অথবা অগস্টেই নাকি এনগেজমেন্ট সারবেন নিক এবং প্রিয়ঙ্কা।গত বছর ‘মেট গালা রেড কার্পেট’-এ প্রথম প্রকাশ্যে এক সঙ্গে দেখা যায় এই জুটিকে। রাল্ফ লাউরেনের পোশাকে নজর কেড়েছিলেন তাঁরা। সে সময় প্রিয়ঙ্কা সম্পর্কে নিককে জিজ্ঞাসা করা হলে তিনি শুধু বলেছিলেন, ‘‘প্রিয়ঙ্কা ভাল মানুষ।’’ অন্য দিকে প্রিয়ঙ্কা বলেছিলেন, ‘‘আমরা দু’জনে রাল্ফের পোশাক পরব ঠিক করেছিলাম, সেটাই পরেছি। মজা হয়েছে।’’ তবে এই প্রথম নিককে নিয়ে প্রকাশ্যে এত কথা বললেন প্রিয়ঙ্কা। অনুরাগীরা সোশ্যাল মিডিয়ায় এই জুটিকে এখন ‘নিয়াঙ্কা’ বলেও ডাকছেন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন