×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১১ এপ্রিল ২০২১ ই-পেপার

নীতুকে এই ভাবে জন্মদিনে শুভেচ্ছা জানালেন আলিয়া!

নিজস্ব প্রতিবেদন
০৯ জুলাই ২০১৮ ১৩:৩৩

৬০ বছরে পা দিলেন বলিউড অভিনেত্রী নীতু কপূর। গত রবিবার ছিল তাঁর জন্মদিন। সেলিব্রেশনের জন্য প্যারিস উড়ে গিয়েছিলেন কপূর পরিবারের সদস্যরা। ইন্ডাস্ট্রির বহু তারকা নীতুকে শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু আলিয়া ভট্ট কী ভাবে শুভেচ্ছা জানান, সে দিকে নজর ছিল বলি মহলের।

এই মুহূর্তে আলিয়ার সঙ্গে রণবীরের ব্যক্তিগত রসায়ন নিয়ে জল্পনা চলছে ইন্ডাস্ট্রির অন্দরে। নীতু নিজেও আলিয়াকে খুব পছন্দ করেন। ফলে আলিয়ার মেসেজের দিকে তাকিয়ে ছিলেন অনেকেই।

সোশ্যাল মিডিয়ায় আলিয়া একটি ছবি পোস্ট করে নীতুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। ছবিতে দেখা যাচ্ছে নীতু এবং আলিয়া ছাড়াও রয়েছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। অয়নের ছবি ‘ব্রহ্মাস্ত্র’তে প্রথম বার জুটি বেঁধেছেন রণবীর এবং আলিয়া। এই ছবির সেট থেকেই তাঁদের সম্পর্কের গুঞ্জন শুরু হয়। গত মার্চে বুলগেরিয়ার শুটিং চলাকালীন সেটে গিয়েছিলেন নীতু। এই ছবিটি সে সময়েই তোলা বলে মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

Advertisement

আরও পড়ুন, সঞ্জয়ের অনুরোধ সত্ত্বেও ‘সঞ্জু’ দেখেননি এই বলি তারকা!

যদিও নিজেদের সম্পর্ক নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি রণবীর বা আলিয়া। রণবীরের কাছে জানতে চাইলে তিনি বলেছিলেন, ‘‘সম্পর্কটা নতুন। এখনও বলার মতো কিছু নয়।’’ অন্যদিকে আলিয়া বলেছিলেন, ‘‘প্রেমে পড়ার অনুভূতি অসাধারণ।’’

আরও পড়ুন, সানি লিওন হয়ে ওঠার ব্যাকস্টোরি, দেখুন বিস্ফোরক ট্রেলার

এর আগে কখনও ক্যাটরিনা কইফ, কখনও দীপিকা পাড়ুকোনের সঙ্গে রণবীরের সম্পর্কের জল্পনা শোনা গিয়েছিল। তবে নীতু নাকি এঁদের কাউকেই তেমন পছন্দ করতেন না। একবার তো কপূর পরিবারের ফ্যামিলি ফোটোগ্রাফ থেকে ক্যাটরিনাকে নাকি বাদও দিতে বলেছিলেন নীতু। তবে আলিয়ার সঙ্গে তাঁর সম্পর্ক অনেক সহজ। আর রণবীর ‘মাম্মাস বয়’ হিসেবেই ঘনিষ্ঠ মহলে পরিচিত। ফলে বান্ধবী নির্বাচনের ক্ষেত্রে মায়ের মতামতে তিনি গুরুত্ব দেবেন বলেই মনে করেন অনেকে।

নীতুর জন্মদিনে আলিয়ার উইশ ফের সেই সহজ সম্পর্কেরই ইঙ্গিত দিল বলে মনে করছেন বলি মহলের একটা বড় অংশ। ❤️❤️❤️❤️❤️❤️
❤️❤️❤️❤️❤️❤️

নীতুর জন্মদিনে আলিয়ার উইশ ফের সেই সহজ সম্পর্কেরই ইঙ্গিত দিল বলে মনে করছেন বলি মহলের একটা বড় অংশ। ❤️❤️❤️❤️❤️❤️


Tags:
Neetu Kapoor Alia Bhatt Bollywood Celebrities Ranbir Kapoorনীতু কপূরআলিয়া ভট্টরণবীর কপূর

Advertisement