Priyanka Chopra

Priyanka Chopra: ভেজা শরীরে উষ্ণ ছবি দিলেন প্রিয়ঙ্কা, কোন গান এমন মাতাল করল তাঁকে?

স্নান করতে করতে ভক্তদের উদ্দেশ্যে প্রশ্ন ছুড়ে দিলেন নিক জোনাসের ঘরনি— ‘বলুন তো, কোন গান শুনছি?’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২২ ১৬:০০
Share:

নিজের পরিচর্যায় মশগুল প্রিয়ঙ্কা

নব্বইয়ের দশকের কোন হিন্দি ছবির গান প্রিয়ঙ্কা চোপড়াকে এমন জলকেলির আমেজে নিয়ে যেতে পারে? তাই নিয়েই শোরগোল ইনস্টাগ্রামে। স্নান করতে করতে ভক্তদের উদ্দেশ্যে প্রশ্ন ছুড়ে দিলেন নিক জোনাসের ঘরনি, ‘বলুন তো, কোন গান শুনছি?’ ব্যস, নিমেষে শুরু হয়ে গেল জবাব আন্দাজের আসর!

লস অ্যাঞ্জেলেসের বাড়িতে নিজস্ব সুইমিং পুলে অবসর যাপনের ছবি পোস্ট করেছেন ‘বরফি’র নায়িকা। কালো বিকিনিতে ভরা যৌবন। জৌলুস যেন উপচে পড়ছে। ভেজা শরীরে কাচের ওপারে উষ্ণতার পারদ চড়ালেন অভিনেত্রী। সেলফি পোস্ট করে লিখলেন, ‘অবসরে নিজের সঙ্গে কাটানো কিছু মুহূর্ত, আর সঙ্গে গান!’ এর পরেই ‘পিগি চপস’-এর সটান চ্যালেঞ্জ ভক্তকুলকে— ‘বলুন তো কোন গান শুনছি?’ সঙ্গে সঙ্গে মন্তব্যের বন্যা।

Advertisement

শুধু নিজের আবেদনময় ছবি নয়, ছিল আরও কয়েকটি ভিডিয়ো। তাতে একে একে ভেসে উঠছিল ‘দিল হ্যায় কে মানতা নহি’ থেকে শুরু করে ‘বাহোঁ মে চলে আও’-র মতো বিভিন্ন জনপ্রিয় বলিউডি গান। তালিকায় আমির খান অভিনীত একাধিক হিট ছবির গানও। সাগর পাড়ে সুদূর মার্কিন মুলুকে থেকেও প্রিয়ঙ্কা সেই সব গান শুনছেন দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা। সকলে মিলে ভালবাসায় ভরিয়ে দিলেন প্রিয় নায়িকাকে!

এসেছে নানা ধরনের মন্তব্যও। কেউ কেউ বলেছেন, ‘এই বয়সেও কী জেল্লা! প্রিয়ঙ্কার বয়স বাড়ে না।’ কৌতুকশিল্পী মুস্তাক শেখ আবার মজা করেছেন প্রিয়ঙ্কার গান বাছাই নিয়ে। লিখেছেন, ‘তোমার সেই পুরনো প্লে লিস্ট আর বদলাল না!’ এমনকী, বিদেশি ভক্তরাও এ দিন ভারতীয় গানই বাজানোর অনুরোধই জানান স্নানসিক্ত প্রিয়ঙ্কাকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন