Priyanka Chopra

ঘর বেঁধেছেন বয়সে ১০ বছরের ছোট পুরুষের সঙ্গে, সমকামী সম্পর্কেও জড়িয়েছিলেন দেশি গার্ল!

দেশের গণ্ডি ছাড়িয়ে আন্তর্জাতিক তারকার তকমা অর্জন করেছেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। হলিউডের পপ তারকার সঙ্গে সংসার করার আগে যৌনজীবনের অভিজ্ঞতা ভাগ করে নিলেন দেশি গার্ল নিজেই।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ১৮:১৫
Share:

নিকের আবির্ভাবের আগে ঠিক কেমন ছিল প্রিয়ঙ্কার জীবন? জানালেন দেশি গার্ল নিজেই। ছবি: সংগৃহীত।

দেশি গার্ল তিনি। পাশাপাশি, অর্জন করেছেন আন্তর্জাতিক তারকার খেতাবও। বলিউড ছেড়ে পাড়ি দিয়েছেন হলিউডে। সেখানে চুটিয়ে কাজ করছেন ডোয়েন জনসন তথা দ্য রক, কিয়ানু রিভস্, রিচার্ড ম্যাডেনের মতো প্রথম সারির তারকাদের সঙ্গে। কর্মজীবনের পাশাপাশি ঢেলে সাজিয়েছেন ব্যক্তিগত জীবনও। সংসার পেতেছেন হলিউডের অন্যতম জনপ্রিয় ও নামজাদা পপ তারকা নিক জোনাসের সঙ্গে। মেয়ে মালতী মেরিকে নিয়ে লস অ্যাঞ্জেলেসের প্রাসাদোপম বাড়িতে সুখের সংসার প্রিয়ঙ্কা চোপড়ার। নিকের সঙ্গে গাঁটছড়া বাঁধার আগে ঠিক কেমন ছিল প্রিয়ঙ্কার ব্যক্তিগত জীবন? মুখ খুললেন তারকা নিজেই।

Advertisement

কয়েক বছর আগে কর্ণ জোহরের টক শো ‘কফি উইথ কর্ণ’-এ ব্যক্তিগত জীবন ও যৌনতা নিয়ে প্রশ্নের মুখে পড়েছিলেন প্রিয়ঙ্কা। অভিনেত্রীকে সঞ্চালক কর্ণ প্রশ্ন করেন, তিনি কখনও কোনও সমকামী সম্পর্কে জড়িয়েছিলেন কি না। উত্তর দিতে গিয়ে ইতস্তত বা কোনও রকমের হেঁয়ালি করেননি প্রিয়ঙ্কা। কর্ণের প্রশ্নে সোজা ‘হ্যাঁ’ বলেছিলেন অভিনেত্রী। পরে আরও পরিষ্কার করে প্রিয়ঙ্কা জানান, এক সময় সমকামী সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। প্রিয়ঙ্কার জীবনের এই অজানা তথ্য জেনে কৌতূহল আরও বেড়ে গিয়েছিল খোদ কর্ণের। তবে, ক্যামেরার সামনে এই বিষয়ে আর কোনও তথ্য ফাঁস করেননি দেশি গার্ল। তবে, নিকের আবির্ভাবের আগে যে বেশ রঙিন ছিল তাঁর যৌনজীবন, তা স্পষ্ট প্রিয়ঙ্কার কথা থেকেই।

নিকের সঙ্গে চারহাত এক হওয়ার আগেই একাধিক চর্চিত প্রেমের সম্পর্কে জড়িয়েছেন প্রিয়ঙ্কা। বলিউডের ‘বাদশা’ শাহরুখ খানের সঙ্গেও জড়িয়েছিল তাঁর নাম। শোনা যায়, ‘ডন ২’ ছবির সেট থেকেই নাকি গাঢ় হয়েছিল পর্দার ডন ও রোমার ‘সম্পর্ক’। পরে সেই সমীকরণ এমন জায়গায় পৌঁছয়, যে শাহরুখের স্ত্রী গৌরী খান বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত প্রায় নিয়েই ফেলেছিলেন। পরে অবশ্য শাহরুখ প্রতিশ্রুতি দেন যে, আর কোনও কাজ করবেন না প্রিয়ঙ্কার সঙ্গে। সেই থেকে দু’জনকে আর এক ছবিতে দেখা যায়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন