Priyanka Chopra

বিয়ে ভাঙার পর আবার নতুন সম্পর্কে প্রিয়ঙ্কার ভাই! কী বললেন নায়িকা?

গণেশ চতুর্থীর কিছু দিন আগেই ঈশিতা কুমারের সঙ্গে বিয়ে ভেঙে যায় সিদ্ধার্থের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০১৯ ১৬:২৩
Share:

সিদ্ধার্থ এবং নিলম। ইনসেটে প্রিয়ঙ্কা।

বেশ কয়েক দিন ধরে শোনা যাচ্ছিল দক্ষিণী অভিনেত্রী নিলম উপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন প্রিয়ঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়া। সদ্য পার হওয়া অম্বানীদের গণেশ চতুর্থীতেও দু’জনকে দেখা গিয়েছিল এক সঙ্গে। এর পর থেকেই গুঞ্জন ক্রমশ জোরালো হতে থাকে। শুধুই গুঞ্জন!নাকি সত্যিই নিলমের সঙ্গে সম্পর্কে রয়েছেন প্রিয়ঙ্কার ভাই?

Advertisement

সম্প্রতি এক সংবাদ মাধ্যমের তরফে প্রিয়ঙ্কার কাছে ওই প্রশ্ন ছুঁড়ে দেওয়া হলে অভিনেত্রী বলেন,“অন্য মানুষের ব্যাপারে কথা বলা আমি মোটেই পছন্দ করি না। পরের বার যখন সিদ্ধার্থের সঙ্গে আপনাদের দেখা হবে আপনারা নিজেই ওকে জিজ্ঞাসা করে নেবেন।”

Advertisement

Birthday Celebrations be like... #dirtythirty. Amazing having amazing people. Blessed☺️

A post shared by @ siddharthchopra89 on

গণেশ চতুর্থীর কিছু দিন আগেই ঈশিতা কুমারের সঙ্গে বিয়ে ভেঙে যায় সিদ্ধার্থের। কারণ হিসেবে প্রিয়ঙ্কা-সিদ্ধার্থের মা মধু চোপড়া সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, পারস্পরিক বোঝাপড়া না হওয়ার কারণেই দু’জনেই ওই বিয়ে থেকে সরে আসার সিদ্ধান্ত নেন।

আরও পড়ুন-‘এখনও সম্মান করি নেহাকে’, বিচ্ছেদের এক বছর পর অকপট হিমাংশ কোহালি

আরও পড়ুন-দাদাসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন অমিতাভ বচ্চন

অন্য দিকে সুকৌশলে ভাইয়ের নতুন সম্পর্কের কথা এড়িয়ে গেলেও বিভিন্ন সূত্র বলছে নিলমের সঙ্গেই নতুন করে সম্পর্কে জড়িয়েছেন সিদ্ধার্থ।বলিউডে এখনও পর্যন্ত পা না রাখলেও দক্ষিণে বেশ পরিচিত মুখ নিলম উপাধ্যায়।সিদ্ধার্থও পুণেতে একটি রেস্তরাঁর মালিক। দিদির পর কি তবে খুব শীঘ্রই ভাইও যেতে চলেছেন ছাদনাতলায়, জল্পনা গাঢ় হচ্ছে ক্রমশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন