• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘এখনও সম্মান করি নেহাকে’, বিচ্ছেদের এক বছর পর অকপট হিমাংশ কোহালি

couple
ফেলে আসা দিন।

Advertisement

ফ্যানেদের হতাশ করে বছরখানেক আগেই হঠাৎই ব্রেক আপ হয়ে যায়নেহা কক্কর এবং হিমাংশ কোহালির। ব্রেক আপ নিয়ে এক বছর ধরে মুখে কুলুপ এঁটে থাকলেও সম্প্রতি এক সাক্ষাৎকারে নেহা সম্পর্কে মুখ খোলেন হিমাংশ। তিনি বলেন, “যা হয়েছে তা হয়ে গিয়েছে। এখন তো আর পরিবর্তন করা যাবে না কিছুই। আমি এখনও ওকে সম্মান করি। ও দুনিয়ায় যা যা চায় তাই যেন পায়। ও ভাল থাকুক, সুস্থ থাকুক।”

ব্রেক আপের পর নেহা খোলখুলি তাঁদের সম্পর্ক নিয়ে অনেক কথাই বলেছেন। অন্য দিকে হিমাংশ চুপ থেকেছেন সব সময়েই। কখনও মনে হয়নি নিজের ব্রেক আপ সম্পর্কে তাঁরও লোককে জানান উচিত? এই প্রশ্নে হিমাংশ জানান, কখনও মনে হয়নি এমন। যা হওয়ার তা হয়েছে। যদি ভবিষ্যতে দু’জনকে একই সঙ্গে কাজ করতে হয়, সে ক্ষেত্রে কী করবেন হিমাংশ? তাঁর জবাব: “অবশ্যই এক সঙ্গে কাজ করব। সবাই আমাদের এখনও অনেক ভালবাসে। আমাদের একসঙ্গে গাওয়া গানও পছন্দ করে।”

আরও পড়ুন- প্রাক্তন ক্রিকেট অধিনায়কের ছেলেকেই বিয়ে করছেন সানিয়া মির্জার বোন

 

আরও পড়ুন-দাদাসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন অমিতাভ বচ্চন

 

অন্য দিকে, হিমাংশের সঙ্গে ব্রেক আপের পরেই নেহা ইনস্টাগ্রামে লেখেন, ‘‘আমি জানি, আমি একজন তারকা। কিন্তু আমিও তো মানুষ। আজ একটু বেশিই ভেঙে পড়েছি। আর তাই আবেগটাকে ধরে রাখতে পারছি না।সেলিব্রিটিদের দুটো মুখ থাকে। একটা পার্সোনাল আর একটা প্রফেশনাল। ব্যক্তিগত জীবন যতটাই ঘেঁটে যাক না কেন, কাজের জায়গায় মুখে সবসময়ই হাসিই দেখতে পাবেন।’’

গত বছর সেপ্টেম্বরে এক রিয়েলিটি শো-তে এসে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছিলেন নেহা-হিমাংশ। ওই বছরেরই ডিসেম্বরে ছাড়াছাড়ি হয়ে যায় তাঁদের।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন