Priyanka Chopra

বিয়ের আগে বলিউডে পরপর সম্পর্ক, অথচ তিনি যেন ‘পাপোশ’ হয়েই রয়ে গেলেন, ক্ষোভ প্রিয়ঙ্কার

সম্পর্কের কারণে প্রায় জেরবার জীবন। একের পর এক অভিনেতার সঙ্গে প্রেমের গুঞ্জন। তবে বর্তমানের এই আত্মবিশ্বাসী মেয়েটির সেই সব সম্পর্কে জড়িয়ে কী অবস্থা হয়েছিল, সে কথাই জানান প্রিয়ঙ্কা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২৩ ১৬:৪০
Share:

প্রেমজীবন নিয়ে অকপট প্রিয়ঙ্কা। ছবি: সংগৃহীত।

নিক জোনাসের ঘরনি, সারোগেসির মাধ্যমে মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। স্বামী এবং কন্যা মালতীকে নিয়ে বিদেশে সংসার পেতেছেন অভিনেত্রী। তবে নিককে বিয়ের আগে প্রিয়ঙ্কার সঙ্গে একাধিক অভিনেতার সম্পর্কের গুঞ্জন শোনা যায়। সেই তালিকায় শাহরুখ খান, অক্ষয় কুমার থেকে শাহিদ কপূর— রয়েছেন অনেকেই। কিন্তু সব থেকে বেশি আলোচনা যাঁকে নিয়ে হয়েছে, তিনি শাহরুখ খান। নিন্দকেরা বলেন, প্রিয়ঙ্কার কেরিয়ার যখন বলিউডে ডুবতে বসেছে সেই তাঁকে ফের চাঙ্গা করতে শাহরুখের বিপুল অবদান রয়েছে। তবে ভারতে থাকতে কখনও প্রিয়ঙ্কা বা শাহরুখ, কেউ-ই সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। বরং সহকর্মী বলেই পরিচয় দিয়েছিলেন। তবে এ বার নিজের প্রেম জীবন ও প্রেমিকদের নিয়ে অকপট ‘দেশি গার্ল’।

Advertisement

একের পর এক সম্পর্কে জড়ান প্রিয়ঙ্কা। যখন যে অভিনেতার সঙ্গে কাজ করেছেন, তাঁর সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন। প্রিয়ঙ্কার কথায়, ‘‘নিজেকে সময়ই দিইনি, একের পর এক সম্পর্কে জড়িয়েছি। আমার শেষ সম্পর্কের আগে নিজেকে বিন্দুমাত্র সময় দিইনি। আমি যে অভিনেতার সঙ্গেই কাজ করেছি, তাঁর সঙ্গে সম্পর্কে জড়িয়েছি। আসলে আমি তাঁদের জীবনে ফিট হতে চেয়েছিলাম।’’ অভিনেত্রী আক্ষেপের সুরেই বলেন, ‘‘প্রতিটা সম্পর্কেই কেয়ারটেকার হয়ে রয়ে গিয়েছিলাম। আসলে সম্পর্কগুলোর ক্ষেত্রে আমি যেন পা মোছার পাপোশ হয়ে থেকেছি। নিজের ভালটা বোঝার আত্মবিশ্বাস হারিয়ে ফেলেছিলাম।’’ এক কথায়, সম্পর্কের টানাপড়েনে জেরবার হয়ে যান তিনি। অবশেষে দেখা হয় নিক জোনাসের সঙ্গে। বছর ২৫-এর নিকের সঙ্গে প্রথমে রোম্যান্স করতে চাননি, বন্ধুত্বই গড়ে তুলতে চেয়েছিলেন। আসলে তখন থেকেই প্রিয়ঙ্কা থিতু হতে চেয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন