Priyanka Chopra Jonas

লকডাউন আরও কাছাকাছি এনেছে নিক-প্রিয়ঙ্কাকে

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২১ ২২:১২
Share:

নিক-প্রিয়ঙ্কা

লকডাউন আরও কাছাকাছি এনে দিয়েছিল নিক জোনাস এবং প্রিয়ঙ্কা চোপড়াকে। কর্মহীন অবসর ‘চোখ খুলে দিয়েছে’ তারকা দম্পতির। নতুন ভাবে একে অপরকে চিনতে সাহায্য করেছে তাঁদের। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই বললেন প্রিয়ঙ্কা।

Advertisement

নিজেদের কেরিয়ার নিয়ে ব্যস্ত থাকায় একসঙ্গে সময় কাটানোর অবকাশ প্রায় ছিল না বলা যায়। প্রিয়ঙ্কা জানালেন, তাঁর এবং নিকের টিম ব্যস্ততার মাঝেই কোনও রকম তাঁদের দেখা করিয়ে দেওয়ার চেষ্টায় থাকত। করোনা অতিমারির জেরে লকডাউন আচমকাই সেই চেনা ছবি পাল্টে দিল। কোয়রান্টিন পর্বকে তাই ‘প্রকৃত উপহার’ বলে মনে করছেন অভিনেত্রী। কারণ সেই সময়েই একে অপরের পছন্দ, অভ্যাসকে ভাল করে জেনে বুঝে নিতে পেরেছেন তাঁরা। অনেকটা সময় কাটাতে পেরেছেন একসঙ্গে। প্রিয়ঙ্কা বললেন, “লকডাউন শেষেও যে আমরা একে অপরকে পছন্দ করি, সেটা ভেবে খুব ভাল লাগছে।”

গত শুক্রবার নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে রাজকুমার রাও এবং প্রিয়ঙ্কা চোপড়া অভিনীত ‘দ্য হোয়াইট টাইগার’। স্ত্রীর সঙ্গেই ছবির গোটা টিমের প্রশংসা করে টুইট করেছিলেন নিক জোনাস। সেখানেও তাঁকে ভালবাসা জানিয়ে আরও একবার ‘পিডিএ গোলস’ দিয়েছেন প্রিয়ঙ্কা।

ছবির প্রচারের পাশাপাশি ‘ম্যাট্রিক্স ৪’ এবং ‘টেক্সট ফর ইউ’-এর শ্যুটিংও করেছেন প্রিয়ঙ্কা। খুব শীঘ্রই ‘সিটাডেল’-এর শ্যুটিং করবেন অভিনেত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন