Priyanka Chopra

মুম্বইয়ের সঙ্গে যোগাযোগ ছিন্ন করতে চাইছেন প্রিয়ঙ্কা! কাকে নিজের দুই ফ্ল্যাট বিক্রি করলেন?

বিদেশে সংসার পেতে মায়ানগরীর ঘটিবাটিও প্রায় বেচে দেওয়ার পরিস্থিতি প্রিয়ঙ্কা চোপড়ার! মুম্বইতে একসঙ্গে দুটি ফ্ল্যাট কার কাছে বিক্রি করলেন অভিনেত্রী?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২৩ ১৬:০৫
Share:

অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত।

বলিউড ছেড়ে হলিউডে পাড়ি দিয়েছেন বেশ কয়েক বছর আগে। এখন হলিউডেই চুটিয়ে কাজ করছেন প্রিয়ঙ্কা চোপড়া। শুধু পেশাদার জীবন নয়, প্রিয়ঙ্কার পারিবারিক জীবনও এখন বিদেশেই। মার্কিন পপ তারকা নিক জোনাসকে ২০১৮ সালে বিয়ে করার পর লস অ্যাঞ্জেলসেই সংসার পেতেছেন অভিনেত্রী। মেয়ে মালতীকে নিয়ে লস অ্যা়ঞ্জেলেসে প্রাসাদোপম বাড়িতেই এখন থাকেন তাঁরা। যদিও মুম্বইয়ে যাতায়াত রয়েছে ‘দেশি গার্ল’-এর, তবে বিদেশে সংসার পেতে মায়ানগরীর ঘটিবাটিও প্রায় বেচে দেওয়ার দোরগোড়ায় নাকি! সম্প্রতি মুম্বইয়ে নিজের দুটি ফ্ল্যাট বিক্রি করে দিলেন প্রিয়ঙ্কা। বলিপাড়ার এক পরিচালকের কাছেই বিক্রি করলেন তাঁর ফ্ল্যাট দুটি।

Advertisement

অভিনেত্রীর এই ফ্ল্যাট দুটি মুম্বইয়ের অন্ধেরিতে লোখন্ডওয়ালা এলাকায় অবস্থিত। মূলত অফিস হিসাবেই ওই অ্যাপার্টমেন্ট ব্যবহার করতেন তিনি। খবর, প্রায় ৬ কোটির বেশি টাকার বিনিময়ে সেই সম্পত্তি বেচে দিয়েছেন তারকা। ২০২১ সালে ওই সম্পত্তি ভাড়া নিয়েছিলেন এক দন্ত্য চিকিৎসক দম্পতি। এত দিন তার জন্য মাসিক দু’লাখের বেশি ভাড়াও গুনতে হয়েছে তাঁদের। এ বার সেই ফ্ল্যাট দুটি কিনে নিলে ‘উড়তা পঞ্জাব’ খ্যাত পরিচালক অভিষেক চৌবে। একটি প্রায় ২.২৩ কোটি টাকায়, অন্যটি ৩.৭৫ কোটিতে বিক্রি হয়েছে। চলতি বছর অক্টোবর মাসে সম্পত্তির হস্তান্তর হয়। খুব শীঘ্রই হলিউডে ‘হেড অফ স্টেট’ ছবিতে দেখা যাবে প্রিয়ঙ্কাকে। এ ছাড়াও শোনা যাচ্ছে, ‘ডন ৩’ ছবির জন্য ইতিমধ্যেই প্রস্তাব দেওয়া হয়েছে ‘দেশি গার্ল’কে। তিনি সম্মতি দিয়েছেন কি না, তার সদুত্তর মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন