Entertainment News

মাধুরীকে হলিউডে নিয়ে গেলেন প্রিয়ঙ্কা! কী ভাবে জানেন?

আসলে মার্কিন টিভি চ্যানেলে মাধুরীর জীবন নিয়ে একটি কমেডি শো-এর প্রযোজনা করতে চলেছেন প্রিয়ঙ্কা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৯ জুলাই ২০১৭ ১৩:০৭
Share:

প্রিয়ঙ্কা চোপড়া। ছবি: প্রিয়ঙ্কার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

হলিউডে নিজের জায়গা আপাতত পাকা করে ফেলেছেন প্রিয়ঙ্কা চোপড়া। হিট টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র পর ‘বেওয়াচ’-এর মাধ্যমে হলিউডি ছবিতেও ডেবিউ করেছেন। একের পর এক নতুন প্রজেক্টে সই করছেন। রোম্যান্টিক কমেডি ‘ইজন’ট ইট রোম্যান্টিক’-এর শুটিংও শুরু করে দিয়েছেন। কিন্তু শুধু নিজের সাফল্যেই থেমে থাকতে রাজি নন পিগি চপস। বরং তাঁর বলিউডি সতীর্থদেরও কোথাও হলি ইন্ডাস্ট্রিতে জায়গা করে দিতে চান নায়িকা। তার প্রথম পদক্ষেপ হিসেবে মাধুরী দীক্ষিতকে বেছে নিলেন তিনি। বিষয়টি ঠিক কী?

Advertisement

আসলে মার্কিন টিভি চ্যানেলে মাধুরীর জীবন নিয়ে একটি কমেডি শো-এর প্রযোজনা করতে চলেছেন প্রিয়ঙ্কা। ভ্যারাইটি ডট কমের খবর অনুযায়ী, সিরিজটির নাম এখনও ঠিক হয়নি। তবে মাধুরীর জীবন নির্ভর ওই প্রজেক্টে একজিকিউটিভ প্রোডিউসার নাকি প্রিয়ঙ্কা।

আরও পড়ুন, ফিল্মে কি মদ্যপান বন্ধ হওয়া উচিত? কী বলছেন টলিউডের পরিচালকরা

Advertisement

এক সময় বলিউডের প্রথম সারির নায়িকা ছিলেন মাধুরী। কিন্তু চিকিত্সক শ্রীরাম নেনেকে বিয়ের পর শোবিজ দুনিয়া থেকে সাময়িক বিরতি নেন। তখনই আমেরিকায় থাকতে শুরু করেন অভিনেত্রী। জীবনের সেকেন্ড ইনিংসেও কামব্যাক করেছেন বলিউডে। তবে খুব বেছে বেছে ছবি করেছেন সে সময়। এ সবই দেখানো হবে ওই শো-এ।

মাধুরী দীক্ষিত। ছবি: মাধুরীর ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

গতমাসেই টুইটারে সুখবরের আভাস দিয়েছিলেন মাধুরী। তবে তা কী তখন খোলসা করেননি তিনি। এই খবর প্রকাশ্যে আসার পর বলি মহলের অনেকেই মনে করছেন হলিউডি প্রজেক্টের সুখবরের কথাই সম্ভবত সোশ্যাল মিডিয়ায় দিতে চেয়েছিলেন মাধুরী। !

গতমাসেই টুইটারে সুখবরের আভাস দিয়েছিলেন মাধুরী। তবে তা কী তখন খোলসা করেননি তিনি। এই খবর প্রকাশ্যে আসার পর বলি মহলের অনেকেই মনে করছেন হলিউডি প্রজেক্টের সুখবরের কথাই সম্ভবত সোশ্যাল মিডিয়ায় দিতে চেয়েছিলেন মাধুরী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন