Entertainment News

দাদাসাহেব ফালকে ফিল্ম ফেস্টিভ্যালে পুরস্কার পেলেন প্রিয়ঙ্কা

অর্ণব মিদ্যা পরিচালিত ‘অন্দরকাহিনি’ ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেলেন প্রিয়ঙ্কা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০১ মে ২০১৮ ১৫:৫৯
Share:

প্রিয়ঙ্কা সরকার। ছবি:টুইটারের সৌজন্যে।

প্রিয়ঙ্কা সরকার কি আপনার পছন্দের অভিনেত্রী? যদি উত্তরটা হ্যাঁ হয়, তা হলে তাঁকে নিয়ে গর্ব করার আরও একটা কারণ সামনে এল। আর যদি উত্তরটা না হয়, তা হলে এ বার থেকে প্রিয়ঙ্কাকে নিয়ে আপনি গর্ব করতেই পারেন। কারণ তাঁর মুকুটে যোগ হল নতুন পালক। সেরা অভিনেত্রী হিসেবে দাদাসাহেব ফালকে ফিল্ম ফেস্টিভ্যালে পুরস্কার পেলেন।

Advertisement

অর্ণব মিদ্যা পরিচালিত ‘অন্দরকাহিনি’ ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেলেন প্রিয়ঙ্কা। নায়িকার কথায়, ‘‘আমি অনার্ড, এক্সাইটেড। এই অ্যাওয়ার্ড পেয়ে খুব ভাল লাগছে। আমাদের সময়ে খুব গুরুত্বপূর্ণ একটা প্রজেক্ট অন্দরকাহিনি। অর্ণবের জন্য শুভেচ্ছা। ও খুব ভাল কাজ করেছে। মেয়েদের নিয়ে এ সময়ে এই ধরনের কাজ খুবই সিগনিফিকেন্ট। পুরস্কার কমিটিরও প্রত্যেককে ধন্যবাদ।’’

চার নারীর কাহিনিকে এই ছবিতে ফ্রেমবন্দি করেছেন অর্ণব। চারটি চরিত্রে ভিন্ন লুকে দেখা যাবে প্রিয়ঙ্কাকে। এ ছাড়াও সিদ্বার্থ চট্টোপাধ্যায়, সুমিত সমাদ্দার, সায়নী ঘোষ, প্রসূনের মতো শিল্পীর অভিনয় সমৃদ্ধ করেছে এই ছবিকে।

Advertisement

আরও পড়ুন, ‘আমি প্রিয়ঙ্কা চোপড়ার মতো হতে চাই’


‘অন্দরকাহিনি’র লুকে প্রিয়ঙ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন