Entertainment News

লড়াইয়ে জিতে গেলেন প্রিয়ঙ্কা!

ব্যক্তিজীবনে কয়েক মাস ধরেই তুমুল টানাপড়েনের মধ্যে রয়েছেন প্রিয়ঙ্কা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৫ জুন ২০১৮ ১৮:০৩
Share:

প্রিয়ঙ্কা সরকার। ছবি: টুইটারের সৌজন্যে।

জিতলেন তিনি। লড়াইয়ে জিতলেন। নতুন পালক এখন তাঁর মুকুটে। তিনি, অর্থাত্ অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার

Advertisement

ব্যক্তিজীবনে কয়েক মাস ধরেই তুমুল টানাপড়েনের মধ্যে রয়েছেন প্রিয়ঙ্কা। রাহুল বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ এনেছেন প্রকাশ্যে। বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন। তাঁদের ছেলে সহজের ভাল থাকাও এখন প্রশ্নের মুখে। এই পরিস্থিতিতেও জিতে গেলেন তিনি।

তবে এই জয় ব্যক্তিগত স্তরে নয়। একেবারেই পেশাদার মঞ্চে। সদ্য শেষ হওয়া ‘হায়দরাবাদ বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যাল’-এ ‘অন্দরকাহিনি’ ছবির জন্য সেরা অভিনেত্রী(জুরি)-র পুরস্কার জিতলেন তিনি। এ ছাড়াও বেস্ট মিউজিক, বেস্ট মেকআপ আর্টিস্টের পুরস্কার জিতেছে এই ছবি।

Advertisement

আরও পড়ুন, মন পড়ে রয়েছে ছেলের কাছে, মুসৌরি থেকে বললেন রাহুল

চার নারীর কাহিনিকে এই ছবিতে ফ্রেমবন্দি করেছেন অর্ণব মিদ্যা। চারটি চরিত্রে ভিন্ন লুকে দেখা যাবে প্রিয়ঙ্কাকে। এ ছাড়াও সিদ্ধার্থ চট্টোপাধ্যায়, সুমিত সমাদ্দার, সায়নী ঘোষ, প্রসূনের মতো শিল্পীর অভিনয় সমৃদ্ধ করেছে এই ছবিকে।

এই মুহূর্তে অরিন্দম শীলের ছবি ‘ব্যোমকেশ গোত্র’র শুটিংয়ে মুসৌরিতে রয়েছেন প্রিয়ঙ্কা। ফলে নিজে হায়দরাবাদে উপস্থিত থেকে পুরস্কার নিতে পারেননি। তবে সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন ‘এই পুরস্কার পেয়ে আমি সম্মানিত। এই ছবিটা সব সময়েই আমার হৃদয়ের খুব কাছের। আমাকে নির্বাচন করার জন্য ধন্যবাদ। আর আমার ওপর বিশ্বাস রাখার জন্য দর্শকদের ধন্যবাদ।’ " " 🙏 & ❤

এই মুহূর্তে অরিন্দম শীলের ছবি ‘ব্যোমকেশ গোত্র’র শুটিংয়ে মুসৌরিতে রয়েছেন প্রিয়ঙ্কা। ফলে নিজে হায়দরাবাদে উপস্থিত থেকে পুরস্কার নিতে পারেননি। তবে সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন ‘এই পুরস্কার পেয়ে আমি সম্মানিত। এই ছবিটা সব সময়েই আমার হৃদয়ের খুব কাছের। আমাকে নির্বাচন করার জন্য ধন্যবাদ। আর আমার ওপর বিশ্বাস রাখার জন্য দর্শকদের ধন্যবাদ।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন