Idhika paul

ইধিকার পোশাক অশ্লীল, বললেন বাংলাদেশের ডিপজল, পাল্টা জবাব দিলেন ‘প্রিয়তমা’

শাকিবের ‘প্রিয়তমা’ নাকি অশ্লীল পোশাক পরেন, মন্তব্য বাংলাদেশের অভিনেতা ডিপজলের। পাল্টা উত্তরে কী বললেন কলকাতার অভিনেত্রী?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২৩ ১৯:৫৬
Share:

(বাঁ দিকে) ইধিকা পাল। বাংলাদেশি অভিনেতা ডিপজল (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

এ পার বাংলার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ছিলেন। কিন্তু আচমকাই সুযোগ এল বাংলাদেশে থেকে। টলিউড নয়, তাঁর বড় পর্দায় অভিষেক হল অভিনেতা শাকিব খানের বিপরীতে। ছবির নাম ‘প্রিয়তমা’। ও পার বাংলায় তিনি প্রিয়তমা নামেই পরিচিতি পেয়েছেন। কিন্তু এ যেন হঠাৎ খ্যাতির বিড়ম্বনাই পোহাতে হচ্ছে ইধিকাকে। সম্প্রতি বাংলাদেশের খল অভিনেতা ডিপজল ইধিকার পোশাক নিয়ে মন্তব্য করে বসেন। শুধু তাই নয় ইধিকার সে দেশে আসা উচিত নয়, ভারতেই থাকুন, এমন মন্তব্য করেন। তাতেই এ বার পাল্টা উত্তর দিলেন ইধিকা।

Advertisement

ডিপজল সরাসরি বলেন ইধিকার পোশাক নাকি অশ্লীল। সম্প্রতি বাংলাদেশে একটি কাজে যান ইধিকা। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে ডিপজল প্রসঙ্গ উঠতেই জবাব দেন শাকিবের প্রিয়তমা। অভিনেত্রীর কথায়, “ডিপজল বড় মাপের একজন মানুষ। তাঁকে নিয়ে আলাদা ভাবে আমার কিছু বলার নেই। আমি তো ছোটখাটো এক জন মানুষ, সদ্য ইন্ডাস্ট্রিতে আসা এক মানুষ আমি। এত বড় মানুষকে তো আমার বলার কিছু নেই। তবে তাঁর কাছে একটা প্রশ্ন আছে আমার। আমার যত দূর ধারণা, তিনি বলেছেন যে আমি অশ্লীল পোশাক পরি। তাঁর কাছে আমার একটা প্রশ্ন আছে, অশ্লীল কোনটা?’’ তবে শুধুই ডিপজলের কাছে প্রশ্ন রেখে না থেমে ইধিকা বলেন, ‘‘তিনি আমার থেকে অনেক বেশি সিনিয়র। প্রত্যাশা করিনি কোনও দিন এ ধরনের কথা বলতে পারেন। অশ্লীল পোশাক হয় না, অশ্লীল মানুষের আচরণ হয়।’ এই মুহূর্তে বাংলাদেশে রয়েছেন ইধিকা। সেখানে ফরিদপুরের উপর তৈরি হওয়া একটি তথ্যচিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন