Prosenjit Weds Rituparna

২৫ নভেম্বর বিয়ের পিঁড়িতে প্রসেনজিৎ-ঋতুপর্ণা! সঙ্গী ঋষভ-ঈপ্সিতা?

আসছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্তর নতুন ছবি। পরিচালক সম্রাট শর্মা। ঠিক হয়ে গেল ছবি মুক্তির দিন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১৯:৩৯
Share:

নভেম্বরেই বিয়ের পিঁড়িতে প্রসেনজিৎ, ঋতুপর্ণা

‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের আগামী ছবির নাম। ছবির নামেই এমন চমক। তা হলে বাকিটা তো নিশ্চয়ই বোঝা যাচ্ছে। প্রসেনজিৎ, ঋতুপর্ণা সেনগুপ্তর জুটি নিয়ে দর্শক মহলে বরাবরই উত্তেজনা থাকে। বিশেষত এই ছবি ঘোষণার পর থেকে উত্তেজনার পারদ অনেকটাই বেশি। বিয়ের দিন ক্ষণ ঠিক করে ফেললেন তাঁরা। এ বছরের শেষেই এক হবে চার হাত।

Advertisement

অনেক দিন ধরেই সকলের মনে প্রশ্ন প্রসেনজিৎ ঋতুপর্ণার বিয়ের তারিখটা কবে? খোঁজ নিল আনন্দবাজার অনলাইন। সূত্রের খবর নভেম্বরের ২৫ তারিখ বিয়ের দিন পাকা। এ দিনই বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। বছরের শেষে আবারও পর্দায় পুরনো ম্যাজিক দেখবেন দর্শক।

Advertisement

তবে শুধুই কি এই ছবিতে প্রসেনজিৎ,ঋতুপর্ণা ম্যাজিক দেখতে পাবে দর্শক। না, শুধু তাই নয়। আরও দু’জনকে এই ছবিতে দেখা যেতে পারে, টলিপাড়ায় গুঞ্জন এমনটাই। সূত্র বলছে, যদিও প্রসেনজিৎ, ঋতুপর্ণাকেই এখনও অবধি দেখা যাচ্ছে। আদতে ছবির অনেকটা অংশ জুড়ে রয়েছেন অভিনেতা ঋষভ বসু। এই ছবির হাত ধরে বড় পর্দায় আরও একজনকে দেখবেন দর্শক। ছোট পর্দার জনপ্রিয় মুখ ঈপ্সিতা মুখোপাধ্যায়।ঈপ্সিতা আর ঋষভকে কি জুটিতে দেখা যাবে? তা যদিও এখনও স্পষ্ট নয়। সম্রাট শর্মা পরিচালিত এই ছবি চমকে পরিপূর্ণ। এ প্রসঙ্গে এই মুহূর্তে একটি শব্দও খরচ করতে রাজি নন পরিচালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন