Kaushik Ganguly

কৌশিক গঙ্গোপাধ্যায় এ বার ভিলেন বানাচ্ছেন প্রসেনজিতকে

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ই ভিলেন, জানা গিয়েছে এমনটাই

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২০ ১৯:৫৫
Share:

বাঁ দিকে প্রসেনজিৎ এবং ডান দিকে কৌশিক।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ই ভিলেন, জানা গিয়েছে এমনটাই। ভয় পেলেন? ভাবছেন আপনার পছন্দের বুম্বাদাকে কেন হঠাৎ ভিলেন দেগে দেওয়া হল?

Advertisement

ব্যাপারটা খুব সহজ। ‘জ্যেষ্ঠপুত্র’-র সাফল্যের পর আবারও ফিরতে চলেছে কৌশিক-প্রসেনজিৎ জুটি। তবে মজার ব্যাপার হল এ ছবিতে ভিলেনের চরিত্রে দেখা যাবে প্রসেনজিতকে, জানা গিয়েছে এমনটাই।

কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি এবং তার উপরে খলনায়ক প্রসেনজিৎ, উত্তেজনার পারদ যে দর্শকদের মধ্যে বাড়তে চলেছে, তা হলফ করে বলা যায়। ছবির নাম এখনও পর্যন্ত ঘোষণা করা হয়নি। আগামী, ৮ ফেব্রুয়ারি জানা যাবে ছবির নাম। ছবির নামের পাশপাশি ওই দিন জানা যাবেঅন্যান্য কলাকুশলীর নামও।

Advertisement

আরও পড়ুন-এই ডিসেম্বরেই রণবীর-আলিয়া দিতে চলেছেন খুশির খবর

গত বছর ২৬ এপ্রিল মুক্তি পেয়েছিল জ্যেষ্ঠপুত্র। নাম ভূমিকায় দেখা গিয়েছিল প্রসেনজিতকে। তাঁর অভিনয়, কৌশিকের পরিচালনা, দর্শকের ভূয়সী প্রশংসা কুড়িয়েছিল। তবে বিতর্কও দানা বেঁধেছিল ওই ছবি ঘিরে। পরিচালক প্রতিম ডি গুপ্ত দাবি করেছিলেন ওই ছবির স্ক্রিপ্ট ঋতুপর্ণ ঘোষের সঙ্গে বসে তাঁর লেখা। কৌশিক তাঁকে বঞ্চিত করে সে ছবি নিয়ে ছবি বানিয়েছেন। যদিও কৌশিকের বক্তব্য ছিল, ঋতুপর্ণর ভাই ইন্দ্রনীলের সঙ্গে যাবতীয় কথা বলা ছিল তাঁর।

সে যাই হোক, বিতর্ক সত্ত্বেও সে ছবি কুড়িয়েছিল প্রচুর সুনাম। আপাতত দর্শকেরা আরও একবার প্রসেনজিৎ-কৌশিক ম্যাজিক দেখতে মুখিয়ে রয়েছে।

আরও পড়ুন-গুরুতর অসুস্থ ঋষি কপূর, ভর্তি হাসপাতালে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন