Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

এই ডিসেম্বরেই রণবীর-আলিয়া দিতে চলেছেন খুশির খবর

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০২ ফেব্রুয়ারি ২০২০ ১৭:৫৯
রণবীর কপূর এবং আলিয়া ভট্ট

রণবীর কপূর এবং আলিয়া ভট্ট

অপেক্ষার আর মাত্র ১০ মাস। তারপরেই রণবীর কপূর এবং আলিয়া ভট্ট দিতে চলেছেন খুশির খবর। ডিসেম্বরের ৪ তারিখ। আর তারপরেই একসঙ্গে দেখা যাবে রণবীর এবং আলিয়াকে।

না, সাতপাকে বাঁধা পড়ছেন না তাঁরা। তবে এই প্রথম বার একই সঙ্গে অনস্ক্রিন দেখা যাবে তাঁদের। ছবির নাম ‘ব্রহ্মাস্ত্র’। আর সেই আকাঙ্ক্ষিত ছবিই মুক্তি পেতে চলেছে আগামী ৪ ডিসেম্বর। রবিবার ছবির প্রযোজক টুইট করে জানিয়েছেন সে কথা।

অয়ন মুখোপাধ্যায়ের ওই ছবিতে প্রথমবার জুটি বেঁধেছেন রিয়েল লাইফ কাপল রণবীর এবং আলিয়া। রয়েছে আরও এক চমক। ছবিতে রণবীর এবং আলিয়া ছাড়াও দেখা যাবে স্বয়ং বিগ-বিকে। হিন্দি ছাড়াও মালায়ালাম, তামিল এবং তেলুগু ভাষায় মুক্তি পাবে ওই ছবি।

Advertisement

দেখুন কর্ণের টুইট


আরও পড়ুন-গুরুতর অসুস্থ ঋষি কপূর, ভর্তি হাসপাতালে

কিছু দিন আগে ‘ব্রহ্মাস্ত্র’-র শুটিং করতে বারাণসী গিয়েছিলেন রণবীর এবং আলিয়া। সেখানে তাঁদের শুটিংয়ের নাচের দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। কিন্তু ছবি কবে মুক্তি পাবে তা নিয়ে চলছিল যথেষ্ট জল্পনা। অবশেষে জল্পনার অবসান। এ বার ঘোষণা করা হল ছবি মুক্তির দিন। এদিকে আবার রণবীর-আলিয়ার বিয়ে নিয়েও চলছে হাজারও গুঞ্জন। কেউ বলছেন এ বছরেই সাতপাকে বাঁধা পড়বেন তাঁরা। আবার কারও মতে ব্রহ্মাস্ত্র মুক্তির আগে কোনওমতেই ছাদনাতলায় গিয়ে বসছেন না ‘রালিয়া’ জুটি।

আরও পড়ুন-জোর করে পর্ন দেখানো: নৃত্যশিল্পীর বিরুদ্ধে এ বার পাল্টা অভিযোগ গণেশের

আরও পড়ুন

Advertisement