Prasenjit Chatterjee

Prosenjit-Trishanjit: ছেলের জন্মদিনে কাছাকাছি প্রসেনজিৎ-অর্পিতা, তৃষাণজিতের উপহার এক টুকরো ছেলেবেলা

'বু্ম্বাদা' ছেলের উদ্দেশ্যে সুন্দর বার্তাও লিখেছেন, আশীর্বাদ করেছেন ভাল মানুষ হয়ে ওঠার

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২২ ১৮:২৭
Share:

ছেলে তৃষাণজিৎকে ফেসবুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ফেলে আসা এক টুকরো ছেলেবেলা উপহার দিলেন বাবা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

ছেলের জন্মদিন। বাবা কি ভুলতে পারেন? থাক না হাজারো কাজের ব্যস্ততা। তার মধ্যেই সকাল সকাল ছেলে তৃষাণজিৎকে ফেসবুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। উপহার দিয়েছেন ফেলে আসা এক টুকরো ছেলেবেলা। বিভিন্ন মুহূর্তে বন্দি করা নানা ছবি দিয়ে। কখনও ফ্রেমবন্দি তিনি আর তৃষাণজিৎ। কখনও তাঁদের সঙ্গে রয়েছেন অর্পিতা চট্টোপাধ্যায়।

Advertisement

কোলাজ পোস্টের পাশাপাশি বু্ম্বাদা ছেলের উদ্দেশ্যে সুন্দর বার্তাও লিখেছেন। আশীর্বাদ করেছেন ভাল মানুষ হয়ে ওঠার।

তিনি বেছে নিয়েছেন জন্মদিনের পুরনো ছবি। যে ছবিতে তৃষাণজিৎ ওরফে মিশুকের সামনে রাখা রকমারি কেক। একটি পুরো ফুটবলের আকারে বানানো। খেলাধুলোয় খুব মন মিশুকের। ফুটবল খেলোয়াড় লিওনেল মেসির ‌ভক্ত সে। অপর একটি ছবি এ বছরের পুজোর। সম্ভবত অষ্টমীর দিন বাবা-ছেলে সেজেছিলেন পাজামা-পাঞ্জাবিতে।

Advertisement

ইওরোপে পড়াশোনা করছে মিশুক। তাই বাবা-মায়ের সঙ্গে থাকা হয় না। তবে ছুটি পেলেই সে চলে আসে কলকাতায়। অন্য দিকে, প্রসেনজিৎ ব্যস্ত তাঁর আগামী ছবি ‘আয় খুকু আয়’ নিয়ে। পর্দায় তাঁর মেয়ের ভূমিকায় অভিনয় করছেন দিতিপ্রিয়া রায়। প্রস্থেটিক রূপটানের সাহায্যে ছ’রকম সাজে ছবিতে দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন