Entertainment News

আমার নগ্ন ছবি আমার মাকে পাঠানো হয়েছিল, বিস্ফোরক রাধিকা

২০১৫-র ঘটনা। সে সময় অনুরাগ কাশ্যপের শর্ট ফিল্ম ‘ম্যাডলি’ থেকে রাধিকার নগ্ন দৃশ্য ভাইরাল হয়েছিল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০১৮ ১৩:৪৮
Share:

‘পার্চড’ ছবিতে রাধিকা। ভাইরাল হয়েছিল এই দৃশ্য।

বড় পর্দায় বহুবার সাহসী দৃশ্যে অভিনয় করেছেন রাধিকা আপ্তে। ব্যক্তি জীবনেও স্পষ্টবাদী নায়িকা। বেশ কয়েকবার নগ্ন দৃশ্য ভাইরাল হওয়ার পর তা নিয়ে স্পষ্ট ভাষায় প্রতিবাদ জানিয়েছিলেন। কিন্তু নায়িকার নগ্ন দৃশ্যের একটি অংশ নাকি একবার তাঁর মায়ের কাছে পাঠিয়ে দেওয়া হয়েছিল! সম্প্রতি প্রকাশ্যে এ নিয়ে মুখ খুলেছেন নায়িকা।

Advertisement

২০১৫-র ঘটনা। সে সময় অনুরাগ কাশ্যপের শর্ট ফিল্ম ‘ম্যাডলি’ থেকে রাধিকার নগ্ন দৃশ্য ভাইরাল হয়েছিল। রাধিকার কথায়, ‘‘আমার নগ্ন দৃশ্য যে লিক হয়েছে আমি জানতাম না। আমার মায়ের কাছে কেউ সেটা পাঠিয়েছিল। মা আমাকে বলেছিল। আমি এতটাই অবাক হয়েছিলাম যে বলে বোঝাতে পারব না।’’

প্রথমবার মায়ের কাছ থেকে নিজের নগ্নদৃশ্য ফাঁস হওয়ার কথা জেনেছিলেন। দ্বিতীয়বার জেনেছিলেন বাড়ির ড্রাইভারের কাছ থেকে। আপাতভাবে ভেঙে পড়েছিলেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় ট্রোলডও হতে হয় তাঁকে। কিন্তু পরে আর এ সব মনে রাখেননি।

Advertisement

আরও পড়ুন, কার হাত ছেড়ে পালাল তৈমুর?

কিছুদিন আগে ‘পার্চড’ ছবিতে রাধিকার যৌন দৃশ্য নিয়েও তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া। তবে এ সবে বিশেষ পাত্তা দিতে রাজি নন রাধিকা। কারণ তিনি মনে করেন, ‘‘আমি যাই করি না কেন, সেটা নিয়েই লোকে কথা বলবে।’’

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন