Entertainment News

মুসৌরিতে এক সঙ্গে রয়েছেন রাহুল-প্রিয়ঙ্কা?

রাহুল-প্রিয়ঙ্কা একে অপরের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছেন প্রকাশ্যেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ জুন ২০১৮ ১৫:৪৮
Share:

তখন সুখের সময়। ছবি: ফেসবুকের সৌজন্যে।

তাঁদের দাম্পত্যে ফাটল। মনোমালিন্য এখন আদালতের দরজায়। ভুক্তভোগী একমাত্র ছেলে সহজ। তাঁরা অর্থাত্ অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় এবং অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার

Advertisement

রাহুল-প্রিয়ঙ্কা একে অপরের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছেন প্রকাশ্যেই। গত দু’বছর পারস্পরিক সমঝোতায় বিবাহ বিচ্ছেদের কথা ভেবেছিলেন তাঁরা। কিন্তু প্রিয়ঙ্কার অভিযোগ, পারস্পরিক সমঝোতায় আলাদা থাকার সময় রাহুল নাকি সহজের কোনও দায়িত্বই নেননি। ফলে মোটা টাকা ছেলের ভবিষ্যতের জন্য দাবি করে আদালতে বিবাহ-বিচ্ছেদের মামলা দায়ের করেছেন নায়িকা।

কিন্তু এই পরিস্থিতিতেও তাঁরা এক সঙ্গে রয়েছেন। শুনে অবাক হবেন না। কাজের স্বার্থেই একত্র থাকতে হচ্ছে রাহুল-প্রিয়ঙ্কাকে। আসল বিষয়টা ঠিক কী?

Advertisement

আরও পড়ুন, টাকার জন্য ছেলেকে দেখতে দেওয়া হয়নি, অভিযোগ রাহুলের, কী বললেন প্রিয়ঙ্কা?

এই মুহূর্তে পরিচালক অরিন্দম শীলের আসন্ন ছবি ‘ব্যোমকেশ গোত্র’র শুটিংয়ে মুসৌরিতে রয়েছেন রাহুল-প্রিয়ঙ্কা। পরিচালক দু’জনের কাছ থেকেই প্রফেশনালিজম আশা করছেন। আদ্যন্ত পেশাদারের মতোই তাঁরা নিজেদের কাজটা করবেন বলে আশা করছে গোটা ইউনিট।

আরও পড়ুন, মন পড়ে রয়েছে ছেলের কাছে, মুসৌরি থেকে বললেন রাহুল


শুটিংয়ের মাঝেই লাঞ্চ। ছবি: অরিন্দম শীলের ফেসবুক পেজের সৌজন্যে।

সূত্রের খবর, শুটিংয়ে এক সঙ্গে থাকলেও এখনও পর্যন্ত তাঁদের মধ্যে নাকি কোনও কথা হয়নি। তবে ব্যক্তিগত ভাল-মন্দ যাতে কোনও ভাবেই শুটিংয়ে কোনও প্রভাব না ফেলতে পারে সে দিকে নজর রাখছেন স্বয়ং পরিচালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন