Banana

পাঁচতারা হোটেল এই কলা দু’টির দাম...

তার পর ওই এক জোড়া কলার দাম নিয়ে হইচই পড়ে গিয়েছে নেটিজেনদের মধ্যে। অবাক করা এই দাম নিয়ে নিজেদের মতামত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁরা।

Advertisement

সংবাদ সংস্থা

চণ্ডীগড় শেষ আপডেট: ২৪ জুলাই ২০১৯ ১৫:৩৪
Share:

এই কলা দু’টির দাম নিয়েই চর্চায় মেতেছেন নেটিজেনরা। ছবি টুইটার ভিডিয়োর দৃশ্য।

পরবর্তী সিনেমার শুটিংয়ের জন্য বলিউড অভিনেতা রাহুল বোস রয়েছেন চণ্ডীগড়ে। সেখানে তিনি উঠেছেন একটি পাঁচতারা হোটেলে। সেই হোটেলের জিমে কসরত করার সময় দু’টি কলার অর্ডার দিয়েছিলেন রাহুল। কিন্তু সেই কলা আসার পর তার দাম দেখে রীতিমতো চমকে গিয়েছেন এই অভিনেতা।

Advertisement

কলা ও বিল সমেত গোটা বিষয়টি তিনি তুলে ধরেছেন ভিডিয়োর মাধ্যমে। আর সেই ভিডিয়ো টুইটারে পোস্ট করতেই ভাইরাল হয়েছে। তার পর ওই এক জোড়া কলার দাম নিয়ে হইচই পড়ে গিয়েছে নেটিজেনদের মধ্যে। অবাক করা এই দাম নিয়ে নিজেদের মতামত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁরা।

ওই ভিডিয়ো পোস্ট করে রাহুল লিখেছেন, ‘‘কে বলেছে অস্তিত্বের জন্য ফল ক্ষতিকর নয়?’’ রাহুলের পোস্ট করা সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক জোড়া কলার জন্য জিএসটি সমেত ৪৪২ টাকা দিতে হয়েছে রাহুলকে। আর দু’টি কলার দাম কোন হিসাবে ৪৪২ টাকা হতে পারে তা নিয়েই চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

আরও পড়ুন: নীরবতা ভেঙে ফের ইনস্টাগ্রামে ঐশ্বর্যা, কী পোস্ট করেছেন দেখেছেন?

আরও পড়ুন: নগ্ন দৃশ্য নিয়ে রাজনৈতিক আপত্তিকে আমল না দিয়েই এগিয়ে চলেছে ‘আদাই’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন