জেরার জন্য শারীরিক ভাবে প্রস্তুত নন রাহুল জানাল হাসপাতাল

পুলিশের জিজ্ঞাসাবাদের জন্য এই মুহূর্তে শারীরিক ভাবে প্রস্তুত নন রাহুল। মুম্বইয়ের সাই হাসপাতালের চিকিৎসক এসজে গোয়েল পুলিশকে এ কথা জানিয়েছেন। তিনিই প্রত্যুষার বয়ফ্রেন্ড রাহুল রাজের চিকিৎসা করছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০১৬ ২৩:৩৩
Share:

পুলিশের জিজ্ঞাসাবাদের জন্য এই মুহূর্তে শারীরিক ভাবে প্রস্তুত নন রাহুল। মুম্বইয়ের সাই হাসপাতালের চিকিৎসক এসজে গোয়েল পুলিশকে এ কথা জানিয়েছেন। তিনিই প্রত্যুষার বয়ফ্রেন্ড রাহুল রাজের চিকিৎসা করছেন। তবে হাসপাতালের পক্ষ থেকে পুলিশকে রাহুলের শারীরিক অবস্থা সম্পর্কে সমস্ত রকম তথ্য সহায়তা করা হচ্ছে বলে তিনি জানিয়েছেন। হাসপাতালে মুম্বই পুলিশের একটি দলও রয়েছে।

Advertisement

রাহুল একটু সুস্থ হলে তাকে জিজ্ঞাসাবাদ শুরু করা হবে বলে মুম্বই পুলিশ জানিয়েছে। এর আগে জিজ্ঞাসাবাদের সময় রাহুলের দেওয়া বয়ান খতিয়ে দেখা হচ্ছে।

সোমবার পুলিশের জেরার সময় অসুস্থ হয়ে পড়ে প্রত্যুষার বয়ফ্রেন্ড। বুকে ব্যথা এবং রক্তচাপের সমস্যা নিয়ে তাঁকে মুম্বইয়ের সাই হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার তাঁর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে তাঁকে জেনারেল বেডে দেওয়া হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন