raima sen

Tollywood: তথাগতের চোখে রাইমার স্বপ্ন! চিত্রগ্রাহক ও অভিনেত্রীর সম্পর্ক নিয়ে জল্পনা

তথাগতের তোলা রাইমার খোলামেলা পোশাকের ছবি নিয়ে বিতর্ক শুরু হয়েছিল নেটমাধ্যমে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২১ ১৫:৪৫
Share:

তথাগত ও রাইমার সম্পর্ক নিয়ে জল্পনা

তথাগতের দিবাস্বপ্নে রাইমা সেন! চিত্রগ্রাহক এবং অভিনে‌ত্রীর সম্পর্কে নয়া মোড়? তাঁদের একের পর এক ইনস্টাগ্রাম পোস্টে তো সে রকম গল্পই শোনা যাচ্ছে। এর আগে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে তারকা চিত্রগ্রাহক তথাগত ঘোষের সম্পর্কের গুঞ্জন শোনা যেত। তার পরে জানা গেল তাঁদের বিচ্ছেদের কাহিনি। কিন্তু তার পরেও তথাগতের ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কার বিভিন্ন ছবি ফুটে ওঠে মাঝে মধ্যে। কিন্তু বুধবার তাঁর প্রোফাইলে রাইমা সেনের ছবি ও তার নীচের লেখা যেন নতুন গল্পের ইঙ্গিত দিল।

Advertisement

চিত্রগ্রাহকের প্রোফাইলে রাইমার সেই ছবিতে দেখা যাচ্ছে, সাদা রঙের অন্তর্বাস ও সাদা টি-শার্টে বসে রয়েছেন অভিনেত্রী। ছবির সৌজন্যে তথাগতের নিজের নাম লেখা। নীচে তথাগত কারও উক্তি দিয়েছেন। যার অর্থ, সেই মেয়েটি যখন বাস্তব দুনিয়া থেকে পালাতে চায়, তখন আমার দিবাস্বপ্নে ধরা দেয়। ১৫ মে রাইমার ছাদে একাধিক ছবি তোলেন তথাগত। সে কথা নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী। তাঁর সেই সব খোলামেলা পোশাকের ছবি নিয়ে যথেষ্ট বিতর্কও শুরু হয়েছিল নেটমাধ্যমে। এমনকি এ রকম কথাও উঠেছিল, ‘সব মজা তো তথাগত স্যারের’। তাঁদের দু’জনের সম্পর্ক নিয়ে অশ্লীল মন্তব্য করতে ছাড়েননি নেটাগরিকরা।

এর মাঝে টলিউডের আর এক অভিনেত্রী অনুষা বিশ্বনাথনের সঙ্গে তথাগতের ‘বিশেষ বন্ধুত্ব’ তৈরি হয়েছিল। নেটমাধ্যমে তাঁদের প্রেম মাখা খুনসুটিও চোখে পড়ে প্রায়শই। প্রিয়াঙ্কা, রাইমা ও অনুষা— কার সঙ্গে কী সম্পর্ক তথাগতের? প্রশ্ন সেটাই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন