raima sen

‘ডিপ নেক’ আর ‘হাই স্লিট’ পোশাকে চুমু দিবসে পারদ চড়ালেন রাইমা

চুমু দিবসে ইনস্টাগ্রামে পারদ চড়ালেন রাইমা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২১ ১৮:২০
Share:

রাইমা সেন।

ফেব্রুয়ারি ভালবাসার মাস। রাত পোহালেই আবার ভালবাসার দিন। ভালবাসার উষ্ণ রং লাল। আর সেই রঙেই নিজেকে নিজেকে মুড়ে নিলেন রাইমা সেন।

চুমু দিবসে ইনস্টাগ্রামে পারদ চড়ালেন রাইমা। মাত্র ২টি ছবি পোস্ট করে তাক লাগিয়ে দিলেন অনুরাগীদের। লাল রঙের অফ শোল্ডার-ডিপ নেক, হাই স্লিট পোশাক আর কাঁধ অবধি খোলা চুলে মোহময়ী অভিনেত্রী। জামার সঙ্গে রং মিলিয়ে একগুচ্ছ লাল বেলুনও সঙ্গী হয়েছে রাইমার।

দিন কয়েক আগেই ছবিতে বক্ষ বিভাজিকা দেখা যাওয়ায় নেট-মাধ্যমে ভয়ঙ্কর ট্রোলড হয়েছিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। নেটাগরিকদের একাংশ কুরুচিকর ভাষায় আক্রমণ করেছিলেন অভিনেত্রীকে। তবে রাইমার ক্ষেত্রে দেখা গেল সম্পূর্ণ বিপরীত ছবি। অনুরাগীরা প্রশংসায়, ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে। সময়ের সঙ্গে পাল্লা দিয়েই বেড়ে চলেছে লাইকের সংখ্যাও।

Advertisement

বেশ কিছুদিন আগেও এ ভাবেই ধরা দিয়েছিলেন রাইমা। কালো ডিপ নেক স্যুট এবং গাঢ় লিপস্টিকে অজস্র মনে ঝড় তুলেছিলেন রাইমা। খোলামেলা পোশাক নিয়ে যে তাঁর কোনও ছুঁৎমার্গ নেই, তা এ বারও প্রমাণ করলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন