Entertainment news

‘ব্যক্তিগত অনুভূতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করি না’

এই প্রজন্মকে ফ্রেমবন্দি করেছেন চূর্ণী গঙ্গোপাধ্যায়। আজ শুক্রবার মুক্তি পাচ্ছে তাঁর দ্বিতীয় ছবি ‘তারিখ’। এ ছবির অন্যতম সৈনিক রাইমা সেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০১৯ ১২:৫৪
Share:

‘তারিখ’-এর দৃশ্যে রাইমা সেন। ছবি: টুইটার থেকে গৃহীত।

হাতের স্মার্টফোনে অবিরাম ফেসবুক, টুইটার বা ইনস্টাগ্রাম। সহযাত্রীর মুখ চেনে না এ প্রজন্ম। সঙ্গীর সঙ্গে একান্ত মুহূর্তেও ভাগ বসায় সোশ্যাল ওয়াল। তাতে দুঃখ নেই। বরং ভার্চুয়াল বন্ধুরা দূরে চলে গেলে অথবা লাইক, কমেন্ট, শেয়ারের পার্সেন্টেজ কমে গেলে মনখারাপ গাঢ় হয় তাদের। আবার সোশ্যাল ওয়ালের পর পর পোস্ট দেখেই চেনা হয়ে যায় এক একটা মানুষের অন্তরমহল।

Advertisement

এ হেন প্রজন্মকে ফ্রেমবন্দি করেছেন চূর্ণী গঙ্গোপাধ্যায়। আজ শুক্রবার মুক্তি পাচ্ছে তাঁর দ্বিতীয় ছবি ‘তারিখ’। এ ছবির অন্যতম সৈনিক রাইমা সেন। তাঁর কথায়, ‘‘আমি এই ছবিতে অপুদার (শাশ্বত চট্টোপাধ্যায়) স্ত্রী। ঋত্বিক আমার বন্ধু। এটা রিলেশনশিপের গল্প। জীবনে সোশ্যাল মিডিয়ার গুরুত্ব নিয়ে ছবিটা।’’

এ ছবি সোশ্যাল মিডিয়ার গল্প বলে। রাইমা নিজে সোশ্যাল মিডিয়ায় কতটা সক্রিয়? স্পষ্ট বললেন, ‘‘সোশ্যাল মিডিয়া এখন আমাদের প্রয়োজন। ইউ হ্যাভ টু বি অ্যাকটিভ। কখনও কখনও ইরিটেটিং লাগে। ডিঅ্যাকটিভেট করে দেব মনে হয়। আসলে সোশ্যাল মিডিয়া আমি শুধুমাত্র কাজের জন্য ব্যবহার করি। কোনও ব্যক্তিগত অনুভূতি এখানে শেয়ার করি না।’’

Advertisement

আরও পড়ুন, ‘ও জানতেই পারল না, আমার ওকে মনে আছে…’

(সেলেব্রিটি ইন্টারভিউ, সেলেব্রিটিদের লাভস্টোরি, তারকাদের বিয়ে, তারকাদের জন্মদিন থেকে স্টার কিডসদের খবর - সমস্ত সেলেব্রিটি গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন