Raj Chakraborty

Raj-Subhashree: খুদেকে অনলাইন গেম শেখাচ্ছেন রাজ, রণমূর্তি শুভশ্রী!

বাচ্চাদের হাতে স্মার্টফোন দেবেন কি? এই তর্কে গোল বাঁধল রাজ-শুভশ্রীর সংসারে

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২২ ১১:০৩
Share:

কী নিয়ে খেলবে খুদেরা?

সকাল সকাল একরত্তিকে মোবাইলে গেম খেলা শেখাতে বসেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। সেই দেখে রণমূর্তি ধরলেন শুভশ্রী। অবাক তিনি। বাচ্চারা মাঠে গিয়ে ছুটোছুটি করে খেলবে তা নয়, এইটুকু বয়সে ছেলেকে মোবাইল গেম ধরাচ্ছেন রাজ? এ কিছুতেই মানবেন না শুভশ্রী। সেই নিয়ে স্বামী-স্ত্রীতে লেগে গেল ঝামেলা।

Advertisement

রাজও যুক্তিতে কম যান না, শুভশ্রীকে বললেন,‘‘তুমিও তো সারাদিন মোবাইলে ডুবে থাকো। ছেলেকে খাওয়ানোর সময় মোবাইলে গান শোনাও না?’’
শুভশ্রীরও পাল্টা জবাব, ‘‘সে তো গান! গল্প, ইউটিউবে শোনাই ওকে। কিন্তু গেম খেলাবে তুমি তাই বলে?’’

বলেই অভিনেত্রী যোগ করেন, ‘‘পাবজি না কী, হাবজি-গাবজি গেম!’’ সেই নিয়ে সরগরম বসার ঘর। ওদিকে শিশুশিল্পী তো তত ক্ষণে হাওয়া। বল নিয়ে মা তাকে মাঠে পাঠিয়েই ছাড়লেন।

Advertisement

এ সময় স্ক্রিন ফুঁড়ে উঠলেন পরমব্রত। রাজ-শুভশ্রীর ঝগড়া স্তিমিত করে স্পটলাইট কেড়ে বললেন, "ছোট বাচ্চাদের হাতে মোবাইল তুলে দেবেন না, এতে কতটা ক্ষতি হয় ভাবতে পারবেন না।"

ঘরে ঘরে এমনই দৃশ্য। সেই ছবিই ফুটে উঠল রাজ-শুভশ্রী-পরমের অভিনয়ে। মোবাইল বাচ্চাদের হাতে দেওয়া যায় কি? এই সচেতনতা নিয়েই আসছে রাজ চক্রবর্তীর নতুন ছবি 'হাবজি-গাবজি'। যার প্রচারে শুভশ্রী একটি ইনস্টাগ্রাম পোস্ট করেছেন সোমবার। ছবির শুভমুক্তি আগামী ৩ জুন। তবে তার আগেই ছবির প্রথম গান মুক্তি পাচ্ছে আগামীকাল, মঙ্গলবার। চোখ রাখতে ভুলবেন না 'রাজ চক্রবর্তী এন্টারটেনমেন্টস্'-এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন