রাজ চক্রবর্তীর পরিবারে খারাপ খবর, হারালেন প্রিয়জনকে

টলিউডে আবারও খারাপ খবর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২০ ১২:৪৯
Share:

রাজ চক্রবর্তী।

টলিউডে আবারও খারাপ খবর। মারা গেলেন পরিচালক রাজ চক্রবর্তীর বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তী। বেশ কিছু দিন ধরেই শারীরিক অসুস্থতার জন্য বাইপাসের এক বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। আজ শুক্রবার সকালে তিনি প্রয়াত হন। বিশেষ সূত্র থেকে জানা যাচ্ছে, করোনায় আক্রান্ত হয়েছিলেন রাজের বাবা। সরকারি নিয়ম মতে আজই তাঁকে দাহ করা হবে। যদিও বাবাকে শেষ বার দেখতে পাবেন না রাজ।

Advertisement


রাজ নিজেও করোনা আক্রান্ত। গত ১৭ অগস্ট টুইটারে তিনি জানিয়েছিলেন সে কথা। আপাতত তিনি বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন। রাজ জানিয়েছিলেন, তিনি বাদে বাড়ির বাকি সবার রিপোর্ট নেগেটিভ এসেছে। শুভশ্রী অন্তঃসত্ত্বা, রাজের বাবা-মা বয়স্ক, তাই তাঁদের রিপোর্ট নেগেটিভ আসার খবরে স্বস্তির নিঃশ্বাস ফেলেছিলেন অনুরাগীরা।


পাশপাশি জানা গিয়েছিল শারীরিক অন্য জটিলতার জন্য বাইপাসের এক হাসপাতালে ভর্তি রয়েছেন রাজের বাবা। গণেশ চতুর্থীর দিন রাজ নিজেই জানান, আগের থেকে ভাল আছেন তাঁর বাবা। ভাল আছেন তিনিও। সূত্রের খবর, দিন দু’য়েক আগে পরিচালকের বাবার পুনরায় করোনা পরীক্ষা করা হলে এ বারে রিপোর্ট পজিটিভ আসে। আজ সকালে মৃত্যু হয় কৃষ্ণশঙ্কর চক্রবর্তীর।

Advertisement

আরও পড়ুন- ভাইকে জেরা সিবিআইয়ের, বাবাকে ইডি-র, রিয়াকে খোঁচা অঙ্কিতার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন