Entertainment News

গোপনে রুক্মিণীর ভিডিও তুললেন রাজ!

ঘটনাটি ঠিক কী? দেব নাকি বেশ রেগেই গিয়েছেন!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০১৭ ১৫:২৮
Share:

দেব আর রুক্মিণীর সম্পর্কটা এখন ইন্ডাস্ট্রির ‘ওপেন সিক্রেট’। এক সঙ্গে রাজ চক্রবর্তীর ‘চ্যাম্প’-এ প্রথম বার অনস্ক্রিন দেখা যাবে এই জুটিকে। এটাই রুক্মিণীর ডেবিউ ফিল্ম। মডেলিং জগতে তিনি পরিচিত মুখ। এই ছবির মাধ্যমেই টলিউডে এন্ট্রি নিতে চলেছেন। আপাতত চলছে ছবির ডাবিংয়ের কাজ। সম্প্রতি সেখানেই লুকিয়ে রুক্মিণীর একটি ভিডিও তোলেন পরিচালক। তার পর তা আপলোড করে দেন সোশ্যাল মিডিয়ায়। যা দেখে নাকি বেশ রেগেই গিয়েছেন দেব!

Advertisement

ঘটনাটি ঠিক কী?

আরও পড়ুন, পোশাক নিয়ে বিরূপ মন্তব্যের যোগ্য জবাব দিলেন দিশা

Advertisement

আসলে ডাবিং স্টুডিওতে গিয়ে নাচছিলেন রুক্মিণী। সেই ভিডিও তুলে টুইট করেন রাজ। তিনি লেখেন, ‘ভগবান, এটা কী হচ্ছে? রুক্মিণী আমাকে বিশ্বাস করতে বোলো না, এটা চ্যাম্পের ডাবিং!’ যা দেখে দেব টুইট করেছেন, ‘উফ্, এই মেয়েটা…ডাবিং আর নাচ দু’টোই এক ওর কাছে!’ সব শেষে উত্তর দিয়েছেন রুক্মিণী। তিনি লিখেছেন, ‘দেব, আমি সত্যি বলছি, বিশ্বাস কর। আমি শুধু চরিত্রের মধ্যে ঢোকার চেষ্টা করছিলাম। আজ তো নিজে পোজ দিয়ে ছবিও তুলিনি। ভগবানের দিব্যি।’

যদিও গোটা ব্যাপারটাই মজা করে করেছেন সেলেবরা। দেব ও রাজ ইচ্ছে করেই রুক্মিণীর লেগপুলিং করছেন। আর সেটা বেশ এনজয়ও করছেন দেবের বান্ধবী। ' 😜

যদিও গোটা ব্যাপারটাই মজা করে করেছেন সেলেবরা। দেব ও রাজ ইচ্ছে করেই রুক্মিণীর লেগপুলিং করছেন। আর সেটা বেশ এনজয়ও করছেন দেবের বান্ধবী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন