Raj Kundra

Raj Kundra: ইনস্টাগ্রামে ফিরে এলেন শিল্পার স্বামী রাজ, মুছে দিলেন পুরনো সব ছবি-পোস্ট

ইনস্টাগ্রামের পুরনো সব পোস্ট উড়িয়ে দিয়েছেন রাজ। তার সঙ্গেই নিজের অ্যাকান্টটিকে ‘প্রাইভেট’ করেছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২২ ২০:১৩
Share:

ইনস্টাগ্রামে ফিরলেন রাজ।

এক সময় চুটিয়ে ইনস্টাগ্রাম করতেন। স্ত্রী শিল্পা শেট্টির সঙ্গে মজার ভিডিয়ো বানাতেন। নানা মুহূর্তের ছবি ভাগ করে নিতেন সকলের সঙ্গে। পর্ন-কাণ্ডে গ্রেফতার হওয়ার পরে সেই রাজ কুন্দ্রাই বদলে গেলেন। জামিনে ছাড়া পাওয়ার পর থেকে বিশেষ জনসমক্ষে আসেননি। এমনকি নেটমাধ্যমেও চোখে পড়ত না তাঁর উপস্থিতি। সময়ের সঙ্গে ছন্দে ফিরছেন রাজ। এ বার ইনস্টাগ্রামে ফিরে এলেন শিল্পা শেট্টির স্বামী।

Advertisement

ইনস্টাগ্রামের পুরনো সব পোস্ট উড়িয়ে দিয়েছেন। তার সঙ্গেই নিজের অ্যাকাউন্টটিকে ‘প্রাইভেট’ করেছেন রাজ। অর্থাৎ শুধুমাত্র ‘ফলোয়ার’-এর তালিকায় থাকা নেটাগরিকরাই দেখতে পাবেন তাঁর পোস্ট করা ছবি, ভিডিয়ো, স্টোরি ইত্যাদি। অথবা রাজকে ইনস্টাগ্রামে ‘ফলো’ করার অনুরোধ পাঠালে তিনি যদি তা গ্রহণ করেন, তবেই তাঁর পোস্ট দেখার সুযোগ মিলবে।

দিন কয়েক আগেই বিবৃতি জারি করেছেন শিল্পা শেট্টির ব্যবসায়ী স্বামী। তাঁর দাবি, কোনও দিনই পর্ন তৈরি এবং তা ছড়িয়ে দেওয়ার সঙ্গে যুক্ত ছিলেন না তিনি। তাই আর লজ্জায় মুখ লুকিয়ে রাখতে রাজি নন রাজ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন