Raj Chakrabarty

বেবি বাম্প, ক্যান্ডেল লাইট ডিনারে রাজ শুভশ্রীকে বললেন, “আই লাভ ইউ”

ইনস্টাগ্রামে ভিডিয়ো শেয়ার করে ভক্তদের সঙ্গে বিয়ের দিনের আনন্দকে ভাগ করে নিলেন টলিপাড়ার এই রোম্যান্টিক জুটি। ভিডিয়োয় দেখে অনুমান করা যায়, সন্ধে নামতেই সুগন্ধি মোমবাতির আলো,ওয়াইনের গন্ধে ভরে উঠেছে বাড়ি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২০ ১২:৩৭
Share:

রাজ ও শুভশ্রী। ছবি টুইটার থেকে নেওয়া।

রাজ-শুভশ্রীর বহুতল সেজে উঠেছিল ঝলমলে ডাইনিং-এর আদলে। কাঁচের দেওয়ালের বাইরে এক দিগন্ত আকাশ, তারা ভরা রাত। শুভশ্রীর হাতে রাজের দেওয়া টকটকে লাল গোলাপ। সব মিলিয়ে রাজ-শুভশ্রীর রোম্যান্স তুঙ্গে! হবে নাই বা কেন? হাজার হোক বিয়ের দু’বছর। লকডাউনেও নিজেদের বিয়ের দু বছর কেমন করে পালন করতে হয়ে দেখিয়ে দিলেন তাঁরা।

কিন্তু ১১ মে রাজ-শুভশ্রীর বিয়ের দু’বছর হয়ে গেছে। একে করোনাকাল তায় আর কিছু দিনের মধ্যেই শুভশ্রী সুখবর শোনাবেন, এই অবস্থায় বাইরে গিয়ে বিয়ের দিনের সেলিব্রেশন বা বাড়িতে বন্ধুবান্ধব আসা কোনও কিছুই আর সম্ভব না! তাই বলে আনন্দ থেমে থাকবে? একেবারেই না। পরিচালক রাজ চক্রবর্তী আনন্দবাজার ডিজিটালকে বললেন, “ওই সময় আমরা নিজেদের মতো করে বিয়ের দ্বিতীয় বছর সেলিব্রেট করেছিলাম। তখন পরিস্থিতি খুব বাজে ছিল। ভিডিয়োটা দিইনি। শুভ গতকাল বলল দিয়ে দিই, নয়তো আরেকটা বিয়ের তারিখ চলে আসবে।’’

Advertisement

আরও পড়ুন: বিয়ে করে পাড়ি দেন নিউজিল্যান্ড, ব্যবসায়ী মুকেশের ইচ্ছাই ছিল না অভিনেতা হওয়ার​

আরও পড়ুন: বহুরূপে: নতুন ছবিতে আবারও স্বমহিমায় অভিনেত্রী

Advertisement

ইনস্টাগ্রামে ভিডিয়ো শেয়ার করে ভক্তদের সঙ্গে বিয়ের দিনের আনন্দকে ভাগ করে নিলেন টলিপাড়ার এই রোম্যান্টিক জুটি। ভিডিয়োয় দেখে অনুমান করা যায়, সন্ধে নামতেই সুগন্ধি মোমবাতির আলো,ওয়াইনের গন্ধে ভরে উঠেছে বাড়ি। শুভশ্রী সরু স্ট্র্যাপের সাদা ফুল লং ড্রেসে মোহময়ী!রাজ আনন্দবাজার ডিজিটালকে বললেন, “আমার বউ যা সুন্দরী, যা পরে তাতেই চোখে আরাম হয়।’’ সেই ভাললাগার রেশ ধরেই শুভশ্রীর দিকে গভীর চোখে ভিডিয়োতে বলছেন, “আই লাভ ইউ”। শুভশ্রীর পাল্টা জবাব, “আই লাভ ইউ”। এর পরেই দেখা যায় রাজ ভালবাসার সেলিব্রেশনে শ্যাম্পেন খুলছেন...

এতদিন পরেও ইনস্টাগ্রামে এই ভিডিয়ো পোস্ট হতেই ভাইরাল। অভিনেত্রী শ্রাবন্তী লেখেন, “উফ! এই আবেগ”। ঐন্দ্রিলা লেখেন, “খুব মিষ্টি”।অঙ্কুশ পোস্ট করেন, “আরে ফাটিয়ে”।

রাতের তারায় উদযাপনে মেতে উঠেছিলেন রাজ-শুভশ্রী।

#2ndanniversary #mammalove #tbt #qurantinelife

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন