Raja Goswami

নতুন অতিথি এল ধারাবাহিকের জনপ্রিয় জুটি রাজা-মধুবনীর সংসারে, দেখে নিন ছবি

গত নভেম্বর মাসে নেটমাধ্যমে মধুবনীর অন্তঃস্বত্তা হওয়ার কথা জানিয়েছিলেন তাঁরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২১ ১১:১৬
Share:

রাজা এবং মধুবনী।

অপেক্ষার অবসান। ২ থেকে ৩ হলেন ছোটপর্দার জগতের জনপ্রিয় রাজা গোস্বামী এবং মধুবনী গোস্বামী। শনিবার সকালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন মধুবনী। স্টার জলসার বিখ্যাত ধারাবাহিক ‘ভালবাসা ডট কম’-এ মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল রাজা এবং মধুবনীকে। প্রেমের সূত্রপাত সেখান থেকেই।

Advertisement

গত নভেম্বর মাসে মধুবনীর অন্তঃসত্ত্বা হওয়ার কথা নেটমাধ্যমে জানা গিয়েছিল। আনন্দবাজার ডিজিটালকে মধুবনী বলেছিলেন, তাঁদের জীবনের সব আনন্দ তাঁরা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেবেন। সন্তান এলেও ‘সইফিনা’র মতো তাকে আড়াল করে রাখবেন না। সেই কথা মতোই রাজা মধুবনী এবং সন্তানের একটি নিজস্বী তুলে ভাগ করে নিলেন নেটমাধ্যমে। দেখা যাচ্ছে, হাসিমুখে রাজা। হাসপাতালের বিছানায় শুয়ে মধুবনী এবং তাঁদের সন্তান। নতুন অতিথির মুখ যদিও ছবিতে অস্পষ্ট। রাজা লিখেছেন,‘আমাদের কোল আলো করে ভদ্রলোক এলেন। ভালবাসা দেবেন’। সন্তানকে পেয়ে ঈশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

নেটমাধ্যমে ছবি দিয়েছেন মধুবনীও। অভিনেত্রী জানালেন, সন্তানের নাম রেখেছেন কেশব। তবে রাজার ছবির মতো তাঁর ছবিতেও পুত্র কেশবের মুখ অস্পষ্ট । কায়দা করে ছেলের মুখের উপর ইমোজি বসিয়ে দিয়েছেন তিনি।

‘ভালবাসা ডট কম’- এ ওম এবং তোড়ার চরিত্রে অভিনয় করেছিলেন রাজা এবং মধুবনী। তার পরে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। এ বার স্বামী-স্ত্রী থেকে মা-বাবা। নতুন অধ্যায় শুরু হল দু' জনের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন