charu asopa

Rajeev Sen-Charu Asopa: রঙের উৎসবে ধুয়ে গেল অভিমান, স্ত্রীর সঙ্গে মিটমাট, কন্যার সঙ্গে ছবি সুস্মিতার ভাইয়ের

সপ্তাহখানেক আগে শোনা গিয়েছিল রাজীব এবং চারু আলাদা থাকছেন। মেয়ে জিয়ানাকে নিয়ে রাজস্থানে বাপেরবাড়ি চলে গিয়েছিলেন চারু। অন্য দিকে রাজীব তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের মেয়েকে উদ্দেশ্য করে লিখেছিলেন, ‘কত দিন তোমায় দেখিনি সোনা।’ সব মিলিয়ে সন্দেহ বাড়তে থাকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২২ ১৪:১৬
Share:

রাজীব এবং চারু

টিনসেল নগরীতে গুঞ্জন, সুস্মিতা সেনের পর তাঁর ভাই রাজীব সেনেরও ঘর ভাঙতে চলেছে। রাজীব এবং অভিনেত্রী চারু অসোপার দাম্পত্যের মেয়াদ নাকি শেষ, এমনই ফিসফাস চারদিকে। কিন্তু দোলের রঙে সব মনোমালিন্য ধুয়ে দিলেন রাজীব-অসোপা। সুস্মিতার ভাই ইনস্টাগ্রামে স্ত্রী-কন্যার সঙ্গে ছবি দিলেন। ছোট্ট জিয়ানার প্রথম হোলি বলে কথা! তাই তার রং মাখা ছবিতে ভরে উঠল রাজীবের প্রোফাইল। ছবির সঙ্গে লিখলেন, ‘জিয়ানার প্রথম হোলি তার মা এবং বাবার সঙ্গে। সবাইকে জানাই হোলির শুভেচ্ছা।’

Advertisement

সপ্তাহখানেক আগে বলিপাড়ার সূত্র মারফত শোনা গিয়েছিল রাজীব এবং চারু আলাদা থাকছেন। মেয়ে জিয়ানাকে নিয়ে রাজস্থানে বাপেরবাড়ি চলে গিয়েছিলেন চারু। অন্য দিকে রাজীব তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের মেয়েকে উদ্দেশ্য করে লিখেছিলেন, ‘কত দিন তোমায় দেখিনি সোনা। কত ঘোরাঘুরি করবে আর?’ সব মিলিয়ে সন্দেহ বাড়তে থাকে।

২০১৯ সালে বিয়ে করেছিলেন রাজীব-চারু। কিন্তু বিয়ের কয়েক মাস আগে থেকেই তাঁদের মধ্যে সমস্যা দেখা দেয়। তাও সাময়িক মিটমাট করে নিয়ে তাঁরা বিয়ে করে নিয়েছিলেন। ২০২০ সালে প্রথম বিবাহ বার্ষিকী পালন করেননি বলেও অনেকের মনে প্রশ্ন জেগেছিল। সে সময়ে যে তাঁদের দাম্পত্যে সমস্যা দেখা দিয়েছিল সে কথা স্বীকার করেছিলেন রাজীব এবং চারু। তাঁরা একসঙ্গে থাকছেন না বলে জানিয়েছিলেন। কিন্তু কন্যাসন্তানের জন্ম দেওয়ার পরে সব প্রশ্ন চাপা পড়ে যায়।

Advertisement

গত ডিসেম্বর মাসে তিন বছরের সম্পর্কে ইতি টেনেছিলেন সুস্মিতা এবং রোহমানের। তার পরেই একই পরিবারে আবা্র ভাঙন নিয়ে চিন্তায় পড়েছিলেন অনুরাগীরা। কিন্তু তার আগেই বিচ্ছেদের জল্পনায় ইতি টানলেন রাজীব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন