রোদ উঠতেই শুটিংয়ে ব্যস্ত থালাইভা

সূত্রের খবর, সকালে উঠে রোদ দেখে উচ্ছ্বাস প্রকাশ করেন দক্ষিণী চিত্রতারকা রজনীকান্তও। সকালে সোজা ডাউহিলের রের্ঞ্জাস ট্রেনিং কলেজ চত্বরে ঢুকে যায় থালাইভার গাড়ি। রাস্তার পারে ভিড় করে উৎসাহীরা দাঁড়িয়ে থাকলেও কড়া ঘেরাটোপের জন্য প্রিয় তারকাকে দেখতে পাননি তাঁরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দার্জিলিং ও শিলিগুড়ি শেষ আপডেট: ১০ জুন ২০১৮ ০২:৩২
Share:

শনিবার রোদ ঝলমলে আবহাওয়া দেখে উচ্ছ্বাস প্রকাশ করেন দক্ষিণী চিত্রতারকা রজনীকান্ত।

টানা বৃষ্টির পরে উঠল ঝলমলে রোদ। আর তারপরেই কার্শিয়াঙের ডাউহিলে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টানা চলল শুটিং। শনিবার রোদ ঝলমলে আবহাওয়া দেখে মুখে চওড়া হাসি শুটিং দলের লোকজনের।

Advertisement

সূত্রের খবর, সকালে উঠে রোদ দেখে উচ্ছ্বাস প্রকাশ করেন দক্ষিণী চিত্রতারকা রজনীকান্তও। সকালে সোজা ডাউহিলের রের্ঞ্জাস ট্রেনিং কলেজ চত্বরে ঢুকে যায় থালাইভার গাড়ি। রাস্তার পারে ভিড় করে উৎসাহীরা দাঁড়িয়ে থাকলেও কড়া ঘেরাটোপের জন্য প্রিয় তারকাকে দেখতে পাননি তাঁরা। ডাউহিলের রাস্তায় অপেক্ষা করেছিলেন কলেজ পড়ুয়া রোশনি তামাং, দিব্যা রাইরা। তাঁরা বলেন, ‘‘আগের দিন বৃষ্টি ছিল। এ দিন তা না হওয়ায় রজনীকান্তকে একবার সামনে থেকে দেখব ভেবেছিলাম।’’ কিন্তু, সেই সাধ পুরণ না হওয়ায় হতাশ ওই পড়ুয়ারা।

এ দিন আবহাওয়া ভাল থাকায় আরও জমজমাট হয়ে ওঠে দার্জিলিং। সকালে দার্জিলিং থেকে কাঞ্চনজঙ্ঘা দেখা যায়। তার ছবি তুলতে ম্যাল চৌরাস্তার আশেপাশে উপচে পড়ে ভিড়। সব ঠিক থাকলে আর তিন দিনের মাথায় কার্শিয়াং থেকে দার্জিলিঙে পৌঁছনোর কথা ‘থালাইভা’র। দার্জিলিঙের মাউন্ট হারমন স্কুলে শুটিং হওয়ার কথা। সে কথা জেনে এখন থেকেই ওই স্কুলের আশেপাশে শুরু হয়ে গিয়েছে উৎসাহীদের উঁকিঝুকি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন