rajkumar rao

Rajkumar-Patralekhaa: ‘তোমার সঙ্গে বহু যুগের সম্পর্ক’, রাজকুমারকে দেখে আবেগ ধরে রাখতে পারলেন না পত্রলেখা

বিয়ের মণ্ডপে ঢোকা থেকে একে মালা বদল নিয়ে খুনসুটি, আর সব শেষে অপরকে সিঁদুর পরিয়ে দেওয়া — চিরকালের মতো গাঁথা হয়ে থাকল তাঁদের ভালবাসা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২১ ২০:৪৪
Share:

সংসারে পা বাড়িয়েছেন দু’জনে।

পত্রলেখার সিঁথিতে এঁকে দিলেন সিঁদুর-ছাপ। তার পর? তাঁর রাজকুমারের কপালেও সিঁদুর ছুঁইয়ে দিলেন সদ্য বিবাহিত ‘স্ত্রী’! দু’চোখ ভরে দেখলেন অনুরাগীরা।

Advertisement

এত দিন সাত পাকে বাঁধা পড়ার টুকরো টুকরো মুহূর্ত ছবিতে সাজিয়ে দিচ্ছিলেন বলিউডের তারকা দম্পতি রাজকুমার রাও এবং পত্রলেখা। এ বার পুরো বিয়ের অনুষ্ঠানকেই একটি ভিডিয়ো আকারে সামনে আনলেন ‘নিউটন’। রবিবার ইনস্টাগ্রামে পোস্ট হওয়া সেই ভিডিয়োয় ধরা রইল তাঁদের আজীবনের ভালবাসার গল্প।

বিয়ের মণ্ডপে ঢোকা থেকে একে মালা বদল নিয়ে খুনসুটি, আর সব শেষে অপরকে সিঁদুর পরিয়ে দেওয়া — চিরকালের মতো গাঁথা হয়ে থাকল তাঁদের ভালবাসা পরিণতি পাওয়ার প্রতিটি ধাপ। রাজকুমারের দিক থেকে চোখ সরাতে পারছিলেন না পত্রলেখা। বাঙালি অভিনেত্রী বলেছেন, “১১ বছর ধরে আমরা একে অপরকে চিনি। তবু মনে হয় যেন বহু জন্মের চেনা।” আবেগে সজন্য ধন্যবাদ। তোমার চেয়ে ভাল কেউ হতেই পারত না!”

Advertisement

এর পরেই হাতে হাত রেখে হাসিমুখে সাত পাক। সিঁদুর টানে একে অপরকে জীবনভরের মতো বেঁধে নেওয়া। সংসারে পা বাড়িয়েছেন দু’জনে।

এর মধ্যেই অবশ্য বলিউডের হাওয়ায় উড়ছে আরও একটা খবর। দু’জনেই নাকি দ্বিতীয় বার বিয়ে করেছেন। একে অন্যকেই। এ বার খ্রিস্টান মতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন