Raju Srivastava

সাফল্যের ‘চাপ’ নিতে পারছেন না কপিল, বার বার মেজাজ হারাচ্ছেন! সহকর্মীকে নিয়ে আর কী বলেছিলেন রাজু

বলিউডকে কাঁদিয়ে বিদায় নিয়েছেন কৌতুকশিল্পী রাজু শ্রীবাস্তব। তাঁর স্মৃতিতে এখনও ডুবে রয়েছেন ভক্তরা। স্মৃতির সরণি বেয়ে রাজু শ্রীবাস্তবের নানা কথোপকথন, হাসি, মজা নিয়ে চর্চা চলছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ২০:০৩
Share:

কপিলকে নিয়ে মুখ খুলেছিলেন রাজু। —ফাইল ছবি

কপিল শর্মা সাফল্যের ‘চাপ’ সামলাতে পারছেন না, সহকর্মীর উদ্দেশে এমনটাই মন্তব্য করেছিলেন প্রয়াত কৌতুকশিল্পী রাজু শ্রীবাস্তব। তাঁর মৃত্যুর পর পুরনো সে সব কথা ফিরে দেখছেন ভক্তরা।

Advertisement

বলিউডকে কাঁদিয়ে বুধবার বিদায় নিয়েছেন কৌতুকশিল্পী রাজু শ্রীবাস্তব। তাঁর স্মৃতিতে এখনও ডুবে রয়েছেন ভক্তরা। সেই স্মৃতির সরণি বেয়েই অতীতে রাজু শ্রীবাস্তবের নানা কথোপকথন, হাসি, মজা নিয়ে চর্চা চলছে সামাজিক মাধ্যমে। ২০১৭ সালে একটি সাক্ষাৎকারে কপিল শর্মাকে নিয়ে কথা বলেছিলেন রাজু। ভক্তদের স্মৃতিতে ফিরে এসেছে তাঁর সেই মন্তব্য।

সুনীল গ্রোভারের সঙ্গে সে সময় ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন কপিল শর্মা। যার জেরে তিনি তাঁর টেলিভিশন শো-এর শ্যুটিংয়ে আসছিলেন না বেশ কিছু দিন ধরে। সঙ্কটের সময়ে শো চালিয়ে যাওয়া নিয়ে ধন্দে পড়েছিলেন কর্তৃপক্ষ। যোগাযোগ করা হয়েছিল রাজু শ্রীবাস্তব-সহ অন্যান্য কৌতুকশিল্পীদের সঙ্গেও। সেই পরিপ্রেক্ষিতেই সাক্ষাৎকারে কপিলকে নিয়ে ওই মন্তব্যটি করেছিলেন রাজু। বলেছিলেন, ‘‘কপিল আসলে নিজের সাফল্যের চাপটা সামলাতে পারছে না। আমার মনে হয় ওর উপর অনেক চাপ পড়ছে। বিয়ে হোক বা অন্য কোনও অনুষ্ঠান, যে কোনও শো-তেই এখন লোকে কপিলকে ডাকছে, ওকেই চাইছে। এতে চাপ বাড়ছে।’’

Advertisement

কপিল সম্পর্কে রাজু আরও বলেন, ‘‘এই চাপের জন্যই কপিল ফোন ধরা বন্ধ করে দিয়েছে। ও আমার সঙ্গে কখনও খারাপ ব্যবহার করেনি। তবে অন্য অনেকের থেকে আমি শুনেছি, আজকাল নেশা করার পর কী ভাবে ও একটুতেই রেগে যায়।’’

কপিল শর্মা এবং সুনীল গ্রোভারের মধ্যেকার ঝামেলা মেটানোর দায়িত্ব নিজের কাঁধে নিয়েছিলেন রাজু। নিজের বাড়িতে দু’জনের দেখা করিয়ে দেওয়ার ব্যবস্থা করবেন বলেও ওই সাক্ষাৎকারে জানিয়েছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন